film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২১ ফেব্রুয়ারি ২০২০

স্কুলছাত্রীকে বেত্রাঘাত ও নির্যাতনের অভিযোগ

পিরোজপুরের মঠবাড়িয়ায় ৫ম শ্রেণীর এক স্কুলছাত্রীকে শিক্ষকের বেত্রাঘাত ও মানসিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি পৌর শহরের ৫৬ নং মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক শহিদুল ইসলামের বিরুদ্ধে।

এ ঘটনায় ওই স্কুল ছাত্রী মালিহা মাহাবুব এর বাবা প্রভাষক মাহাবুবুর রহমান শনিবার বিচার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দেন। মালিহা মাহাবুব ৫৬ নং মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেণীর ছাত্রী।

অভিযোগ সূত্রে জানা গেছে, শিক্ষক শহিদুল ইসলামের কাছে গত শুক্রবার সকালে প্রতিদিনের ন্যায় নিউমার্কেটের বাসায় প্রাইভেট পড়ার সময় ৫টি অংক করতে দেয়। এসময় ওই ছাত্রী মালিহা ৪টি অংক সঠিক করলেও একটি অংক না পারায় ওই স্কুল ছাত্রীকে এলোপাথারি বেত্রাঘাত করে আহত করে। এসময় মালিহাকে বেত্রাঘাতের কথা বাসায় বলতে নিষেধ করা হয়। অভিযোগে আরও উল্লেখ করেন, শিক্ষক শহিদুল ইসলাম বিভিন্ন সময় মানসিক নির্যাতনও করেন।

এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষক শহিদুল ইসলামকে একাধিকবার মোবাইলে যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন ধরেননি।

এদিকে, আহত শিক্ষার্থীর বাবা মাহাবুবুর রহমান জানিয়েছেন, বেত্রাঘাতে তার অসুস্থ্য মেয়েকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে গেছেন। তিনি ওই শিক্ষক শহিদুল ইসলামের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাইনুল ইসলাম এই অভিযোগর কখা স্বীকার করে বলেন, বিষয়টি উপজেলা শিক্ষা কর্মকর্তাকে অবহিত করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা জিএম সরফরাজ বলেন, শিক্ষকের বেত্রাঘাতের কথা মৌখিকভাবে শুনেছি। জরুরী মিটিংয়ে পিরোজপুর জেলা সদরে থাকায় সোমবার এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।


আরো সংবাদ