২২ সেপ্টেম্বর ২০১৯

লঞ্চের ডেকে যুবতীর লাশ

লঞ্চের ডেকে যুবতীর লাশ - ছবি : সংগৃহীত

পটুয়াখালীর গলাচিয়ায় ঢাকা থেকে ছেড়ে আসা এম ভি বাগেরহাট-২ লঞ্চ থেকে অজ্ঞাত পরিচয়ের এক যুবতীর(১৮) লাশ উদ্ধার করেছে গলাচিপা থানা পুলিশ। রোববার সকালে লঞ্চের দ্বিতীয় তলার ডেক থেকে এ লাশ উদ্ধার করা হয়। তবে কিভাবে এ যুবতী মারা গেল এ বিষয়ে এখনো কোন সঠিক তথ্য জানাতে পারেনি পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালীর মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও লঞ্চ যাত্রীদের সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় ঢাকার সদরঘাট থেকে যুবতীর সাথে এক যুবক ওই লঞ্চে একসাথে লঞ্চে ওঠে। পথিমধ্যে যুবকটি ফতুল্লা লঞ্চঘাটে নেমে যায়। সম্ভবত তার বাড়ি দক্ষিনাঞ্চলে । ওই রাতেই লঞ্চে বসে ওই যুবতী অসুস্থ হয়ে পড়লে ওই যুবককে আর খুজে পাওয়া যায়নি। তার সাথে কোন নিকট আত্মীয় স্বজন ছিল না। পরে রাত দুইটার দিকে ডিসি রোডে ঘাট দেয়ার পর লঞ্চের সুপার ভাইজার ওই যুবতী বেঁচে নেই বলে ধারণা করেন। তবে যাত্রীদের ধারণা কোন নেশা জাতীয় দ্রব্য খায়ানো হয়েছে ওই যুবতীকে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি পুলিশ সূত্রে জানা যায়।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার মোর্শেদ জানান, রাতে এক যাত্রী আমাদের ওই যুবতীর নিহতের খবর জানালে সকালে আমরা লাশ উদ্ধার করি। তবে এখনও লাশের পরিচয় সনাক্ত করা যায়নি। তবে কি কারণে এ যুবতী মারা গেছে সেটা এখনও নিশ্চিত করা যায়নি।


আরো সংবাদ