film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২১ ফেব্রুয়ারি ২০২০

কলেজছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করলো ছাত্রলীগ সভাপতি

ভোলার মনপুরা উপজেলায় কলেজ ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ৈ সহপাঠিকে ধর্ষণের অভিযোগ উঠেছে। কলেজ ছাত্রী বিচারের দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগপত্র জমার দেয়ার পর বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণের অভিযোগে শুক্রবার সন্ধ্যায় মামলা হয়েছে।

এঘটনা প্রকাশের পর থেকে মনপুরা সরকারি কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি মো. রাকিব হাসান ওরফে রনি পলাতক।

এর আগে কলজে ছাত্রী লিখিত অভিযোগে জানিয়েছেন, ছাত্রলীগ নেতা মো. রাকিব হাসান কলেজ যাওয়া-আসার পথে প্রেম নিবেদন করে আসছিল। সে প্রথমে পাত্তা দেয়নি। পরে বিয়ে করবে আশ্বাস দিলে প্রেমের প্রস্তাবে রাজি হয়। তাদের সঙ্গে দীর্ঘদিন ফোনালাপ হয়। গত ৪ মাস আগে পহেলা বৈশাখ রাকিব ছাত্রীকে মনপুরা হাসপাতালের ছাদে চিলেকোঠায় ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে বিভিন্ন স্থানে এবং রাকিবের নিজ বাড়িতে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। বাধা দিলে, না করলে বিয়ের প্রলোভন দেখাতো।

পরে চার মাস চলে গেলেও বিয়ের কোনো নাম নেই দেখে, ছাত্রী বিয়ের জন্য চাপ প্রয়োগ করে। বাধ্য হয়ে এ ঘটনা রাকিবের পরিবারকে জানায়। এতে রাকিব বিয়ে করবে না বলে জানিয়ে দেয় ও ছাত্রীকে কয়েকবার মারধর করে। পরে বাধ্য হয়ে বিচারের দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর লিখিত আবেদন করেন।

ছাত্রী বলেন, তারা চার বোন। ভাই নেই। তাদের বাবা দিনমজুর। সে আত্মহত্যার পথ বেছে নিলে বাবা-মা আরও সমস্যায় পড়তো। আর মৃত্যু কোনো সমাধানের পথ না। তাই বিচারের দাবিতে আইনের দ্বারস্থ হয়েছি। কিন্তু আইনের মানুষগুলো তাকে সহায়তা করতে অলসতা দেখাচ্ছে। দিনের দিন থানার বারান্দায় বসে থেকেও মামলা করতে পারেনি। ডিসি-এসপি ও ইউএনওকে জানিয়েছি। সেখানে বিফল হলে আদালতে মামলা করবেন।

এ ব্যাপারে রনির সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

মনপুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বসির আহমেদ বলেন, তিনি ছাত্রীর অভিযোগপত্র জমা নিয়ে জেলা প্রশাসকের কাছে পাঠিয়েছেন। তিনি যথাযথ ব্যবস্থা নেবেন।

মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফোরকান আলি বলেন, মনপুরা সরকারি কলেজের এক ছাত্রীকে বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। মেডিকেল পরীক্ষার জন্য ওই কলেজছাত্রীকে আজ শনিবার ভোলা সদরে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

খালেদা জিয়ার মুক্তি নিয়ে রাজনীতি চায় না বিএনপি ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী ডেঙ্গু নিয়ন্ত্রণে জনসচেতনতার বিকল্প নেই নানা কর্মসূচিতে চুড়িহাট্টায় নিহতদের স্মরণ ঢাকার সোনাইমুড়ী মানবকল্যাণ ফাউন্ডেশনের কৃতী শিক্ষার্থী সংর্বধনা র্যাবের তিন স্তরের নিরাপত্তা থাকছে হ্যালিকপ্টার সেনাবাহিনী কাবাডি প্রতিযোগিতা সমাপ্ত ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩১ পরিবারের পাশে ডিএসসিসি আধিপত্য বিস্তার নিয়ে আশুলিয়ায় ৫ বাড়ি ও ১০ দোকানে হামলা

সকল