১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রিফাত হত্যা মামলায় আরো এক আসামির জামিন

রিফাত হত্যা মামলায় আরো এক আসামির জামিন - ছবি : সংগৃহীত

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার কিশোর আসামী আরিয়ান শ্রাবনের জামিন মঞ্জুর করেছেন আদালত। বুধবার বিকেলে বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো: আসাদুজ্জামান তার জামিন আবেদন মঞ্জুর করেন। আরিয়ান শ্রাবন এ মামলায় চার্জশীটভূক্ত শিশু অপরাধীদের সবশেষ আসামী।

আরিয়ান শ্রাবণের আইনজীবী অ্যাডভোকেট গোলাম মোস্তফা কাদের জানান, ২৪ জুলাই বরগুনা জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে আরিয়ান শ্রাবনের পক্ষে জামিনের আবেদন করা হয়। নিম্ন আদালত জামিন নামঞ্জুর করলে ফের ১লা আগষ্ট জেলা ও দায়রা জজ আদালতে জামিনের জন্য ফের মিসকেস দাখিল করেন। ১ সেপ্টেম্বর আংশিক শুনানী শেষে ফের বুধবার বিকেলে শুনানী অনুষ্ঠিত হয়। আড়াই ঘন্টা শুনানী শেষে আদালতের বিচারক মোঃ আসাদুজ্জামান ২০ হাজার টাকা বন্ডে পিতার জিম্মায় গনমাধ্যমের সাথে কথা না বলার শর্তে শ্রাবনের জামিন মঞ্জুর করেন।

গত ৮ জুলাই রিফাত শরীফ হত্যা মামলায় জড়িত সন্দেহে আরিয়ান শ্রাবনকে শহরের ধর্মতলার নিজ বাসা থেকে গ্রেপ্তার করেছিলো পুলিশ।

উল্লেখ্য,গত ২৬ জুন প্রকাশ্য দিবালোকে বরগুনা সরকারি কলেজ রোডে স্ত্রী মিন্নির সামনে কুপিয়ে জখম করা হয় রিফাত শরীফকে। পরে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ হত্যাকাণ্ডের অভিযুক্ত প্রধান আসামী নয়ন বন্ড গত ২ জুলাই ভোরে পুলিশের সাথে‘বন্দুকযুদ্ধে’ নিহত হন।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো? এ দেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান

সকল