২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

গলাচিপায় পানিতে ডুবে ২ জনের মৃত্যু

- নয়া দিগন্ত

গলাচিপায় বৃহস্পতিবার পানিতে ডুবে দুলাল হাং (৩৩) ও রিয়াজ খান নামে দুই যুবকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আমখোলা ইউনিয়নের বাউরিয়া গ্রামে ও অন্যটি ছৈলাবুনিয়া গ্রামে।

সূত্র জানায়, গলাচিপা উপজেলার কাঞ্চন বাউরিয়া গ্রামের আঃ রহিম হাওলাদের পুত্র দিন মজুর দুলাল হাং বাউরিয়া খালে দুপুরে গোসল করতে গেলে পানিতে ডুবে তার মৃত্যু হয়। তার স্ত্রী ও তিন কন্যা রয়েছে। স্থানীয়রা ধারণা করছে মৃগী রোগের কারণে তার মৃত্যু হতে পারে। অন্যদিকে, উপজেলার গোলখালী ইউনিয়নের হরিদেবপুর গ্রামের খালেক খান তার পুত্র রিয়াজ খানকে (২৩) নিয়ে বুধবার তার মেয়ে লিজা বেগমের শ্বশুরবাড়ি আমখোলা ইউনিয়নের ছৈলাবুনিয়া গ্রামের আঃ হক সিকদারের বাড়ি বেড়াতে যায়। বৃহস্পতিবার সকালে রিয়াজ খান কাকরা বুনিয়া খালে মুখ ধোয়ার জন্য গেলে পানিতে ডুবে তার তার করুণ মৃত্যু হয়।

এ ব্যাপারে গলাচিপা থানার ওসি আক্তার মোর্শেদ জানান, অভিযোগ না থাকায় পানিতে ডুবে নিহত দুই জনকে দাফন করার নির্দেশ দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী

সকল