২০ সেপ্টেম্বর ২০১৯

বাসর রাতে শিক্ষকের রহস্যজনক মৃত্যু

সহকারী শিক্ষক মো. মনির হোসেন
সহকারী শিক্ষক মো. মনির হোসেন - ছবি : নয়া দিগন্ত

ভোলায় বাসর রাতে সহকারী শিক্ষক মো. মনির হোসেন (২৮) এর ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেছেন পুলিশ। মঙ্গলবার রাতে সদর উপজেলার ২নং ইলিশা ইউনিয়নের পরানগঞ্জ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। মনির রাজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও আমিনুল হক মাস্টারের ছেলে।

নিহত স্কুল শিক্ষকের ভাই এনামুল হক সবুজ জানান, আমার ভাই রাত ১২টার সময় বাসর ঘরে দিয়ে আমরা ঘুমিয়ে পরেছি। কিন্তু সকালে ডেকারেশনের লোক এসে দেখে আমার ভাই ঘরের আড়ার সাথে ঝুলন্ত আছে। পরে তার চিৎকারে লোকজন ঝড়ো হয়।

তিনি বলেন, আমার ভাই এভাবে মারা যেতে পারে না, নববধূ কর্ণার সাথে কিছু হয়েছে। মৃত্যুর পরে আমরা যখন শোকে মাতম, নববধূকে তখন হাস্যোজ্জ্বল দেখা গেছে। এইদিকে নববধূর আচরণে স্থানীয়রা নববধূর দিকে সন্দেহের তীর ছুড়ছেন।

তবে জয়নব বিবি কর্ণা বলেন, রাত ৩টার সময় আমার কাছ থেকে উঠে ওয়াশ রুমে গেছে। কিন্তু বাসর ঘরেই ওয়াশ রুম আছে বাহিরে গেলো কেনো? এবং আপনি লাশের কাছে গেলেন না কেনো? এর উত্তর দিতে পারেনি কণা।

অন্যদিকে মনির হোসেনের রহস্যজনক মৃত্যু নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়ে দেন।

এ ব্যাপারে ভোলা সদর থানার ওসি ছগির মিঞা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। এ ব্যাপারে তদন্ত চলছে, দ্রুত এই মৃত্যুর রহস্য উদঘাটন করবো।


আরো সংবাদ




gebze evden eve nakliyat Paykasa buy Instagram likes Paykwik Hesaplı Krediler Hızlı Krediler paykwik bozdurma tubidy