১৬ সেপ্টেম্বর ২০১৯

দুদকের মামলায় তালতলীর সাবেক উপজেলা চেয়ারম্যান মিন্টু জেলহাজতে

-

দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় জামিন নামঞ্জুর করে বরগুনার তালতলী উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান মো: মনিরুজ্জামান মিন্টুকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

আজ মঙ্গলবার বরগুনা জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন চাইলে বিচারক মোহাম্মদ আসাদুজ্জামান মিন্টুর জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

মিন্টু বরগুনার তালতলী উপজেলার সাবেক চেয়ারম্যান ও তালতলী উপজেলা যুবলীগের সভাপতি।

পাউবোর জমি দখল করে করাতকল করার অভিযোগে ২০১৮ সালে মিন্টুর বিরুদ্ধে দুদকে মামলা দায়ের করা হয়েছিল। ওই মামলার তদন্তে অভিযোগের সত্যতা পেয়ে দুদক ও তদন্ত কর্মকর্তা চার্জশীট দেন। মামলায় মিন্টু উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হলে তিনি বরগুনা দায়রা ও জেলা জজ আদালতে হাজির হয়ে মঙ্গলবার জামিন আবেদন করেন। আদালত জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।


আরো সংবাদ

পাবলিক বিশ্ববিদ্যালয়ে ৪ বছরে ১২ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট, খরচে স্বচ্ছতা কতটা? সাভারে নদীতে নিখোঁজ জেলের লাশ উদ্ধার গৃহবধূর অশ্লীল ভিডিও ধারণ করে চাঁদা দাবি : যুবক গ্রেফতার সাপ-কুমির নিয়ে মোদিকে হুমকি পাকিস্তানি শিল্পীর মহাদেবপুরে বিএনপির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত মেয়েকে নিয়ে ট্রেনের নিচে লাফ দিয়ে মায়ের আত্মহত্যা শীঘ্রই ছাড়া পাচ্ছেন না ফারুক আবদুল্লাহ ডেঙ্গু জ্বরে খুলনায় শিশুর মৃত্যু ৫০ লাখ টাকা আত্মসাতের দায়ে বান্দরবানে যুবলীগ নেতা গ্রেফতার ভাণ্ডারিয়ায় ইজিবাইক চাপায় স্কুলছাত্র নিহত মঙ্গলবার ১১টা পর্যন্ত ভিকারুননিসার নতুন অধ্যক্ষের যোগদান নয়

সকল