১৩ নভেম্বর ২০১৯

দুদকের মামলায় তালতলীর সাবেক উপজেলা চেয়ারম্যান মিন্টু জেলহাজতে

-

দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় জামিন নামঞ্জুর করে বরগুনার তালতলী উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান মো: মনিরুজ্জামান মিন্টুকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

আজ মঙ্গলবার বরগুনা জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন চাইলে বিচারক মোহাম্মদ আসাদুজ্জামান মিন্টুর জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

মিন্টু বরগুনার তালতলী উপজেলার সাবেক চেয়ারম্যান ও তালতলী উপজেলা যুবলীগের সভাপতি।

পাউবোর জমি দখল করে করাতকল করার অভিযোগে ২০১৮ সালে মিন্টুর বিরুদ্ধে দুদকে মামলা দায়ের করা হয়েছিল। ওই মামলার তদন্তে অভিযোগের সত্যতা পেয়ে দুদক ও তদন্ত কর্মকর্তা চার্জশীট দেন। মামলায় মিন্টু উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হলে তিনি বরগুনা দায়রা ও জেলা জজ আদালতে হাজির হয়ে মঙ্গলবার জামিন আবেদন করেন। আদালত জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।


আরো সংবাদ

ডা. শফিকুর রহমান জামায়াতে ইসলামীর আমীর নির্বাচিত (২৬৯৯৯)বাবরি রায় নিয়ে যা বললেন দিল্লির শাহী ইমাম (২৫২৯২)বিয়ের ২৮ দিন পর স্বামী হারানো সেই আফরোজার কোলে নতুন অতিথি (১২০৩৩)মন্দিরের আগে রামের বিশাল মূর্তি অযোধ্যায় (১১৯১২)হাসপাতালের মর্গে ছোঁয়ামনির নিথর দেহ, ইয়াছিনের খোঁজে স্বজনদের আহাজারি (১০৮৮৭)ট্রেন দুর্ঘটনা : বি.বাড়িয়া সদর হাসপাতালে ভর্তি ৪৪, রক্তের প্রয়োজন (৯৭৮৬)ব্রিটেনের নির্বাচনে পাকিস্তান-ভারত লড়াই! (৮৪৯৬)বাবরি মসজিদের স্থানে রাম মন্দির নির্মাণ নিয়ে হিন্দু সংগঠনগুলোতে প্রকাশ্য মতপার্থক্য ও বাকযুদ্ধ (৮১১২)গোসলের পর কাফন পরানো হলেও জানাজা হল না কিবরিয়ার (৭৮২৫)মিয়ানমারের বিরুদ্ধে মামলা করায় গাম্বিয়াকে ঢাকার অভিনন্দন (৭৭৫৬)