২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

যুবলীগ নেতার হাত ধরে দুই সন্তানের জননী উধাও

- ছবি : নয়া দিগন্ত

বরগুনার পাথরঘাটায় পরকিয়ার জের ধরে দুই সন্তানের জননী ও রিকশাচালক জামাল হোসেনের স্ত্রীকে ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক বনি আমিন জিতু মুসুল্লির (৩০) হাত ধরে পালিয়া যাওয়ার খবর পাওয়া গেছে। শনিবার (১৭ আগস্ট) দিবাগত রাতে উপজেলার পূর্ব লেমুয়া গ্রামে এঘটনা ঘটে।

জিতু মুসুল্লি উপজেলার রায়হানপুর ইউনিয়নের পূর্ব লেমুয়া গ্রামের ফোরকান চৌকিদারের ছেলে ও একই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক।

নাম প্রকাশ না করার শর্তে জিতু মুসুল্লির এক আত্মীয় জানান, পরকিয়ার কারণে তার স্ত্রীকে বাবার বাড়ি থেকে বিভিন্ন সময় যৌতুকের টাকা নিয়ে আসার কথা বলে বেদম মারধর করত। জিতুর ২ বছরের ফারিয়া নামের একটি কন্যা সন্তানও রয়েছে।

অভিযুক্ত জিতু মুসুল্লির বাবা ফোরকান চৌকিদার স্বীকার করে জানান, শুনছি আমার ছেলে নাকি পালিয়ে গেছে। তবে যাকে নিয়ে গেছে তার স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদ হয়েছে।


আরো সংবাদ



premium cement
তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সংশ্লিষ্টতা : ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক

সকল