১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কলেজছাত্রীর শ্লীলতাহানির পর নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি

কলেজছাত্রীর শ্লীলতাহানির পর নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি - ছবি : সংগ্রহ

ভান্ডারিয়া উপজেলার নদমূলা গ্রামের কাওছার গাজী নামের এক লম্পটের বিরুদ্ধে একই গ্রামের এক কলেজ ছাত্রীকে শ্লীলতাহানী ও মারধর এর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী মেয়েটি শনিবার ভান্ডারিয়া থানায় লিখিত অভিযোগ করেছে।
কাওছার গাজী স্থানীয় কালাম গাজীর ছেলে সে এক সন্তানের জনক। মেয়েটি ভান্ডারিয়া মজিদা বেগম মহিলা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

মেয়েটির অভিযোগ সূত্রে জানা গেছে, নদমূলা গ্রামের মো. কালাম গাজীর ছেলে লম্পট কাওছার গাজী প্রায়ই কলেজে যাওয়ায় সময় তাকে উত্যক্ত করত এবং অনৈতিক প্রস্তাব দিত। বখাটের এ অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় ফটোশপের মাধ্যমে ছবি এডিট করে একটি নগ্ন ছবির সঙ্গে মেয়েটির ছবি জুড়ে দিয়ে মোবাইল ফোনে তার আপন ভাইসহ এলাকার বিভিন্ন লোকদের দেখিয়ে ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয়।

এ ঘটনার প্রতিবাদ জানালে গত বুধবার বিকেলে ওই লম্পট মেয়েটির বাড়ির সামনেই মেয়েটির পরনের পোশাক ছিঁড়ে ফেলে শ্লীলতাহানি করে এবং আপত্তিকর অবস্থায় তাকে মারধর করে। ঘটনার দিন মেয়েটির পরিবারের সদস্যরা থানায় অভিযোগ করতে চাইলে লম্পট কাওছার শালিস বৈঠকের নাম করে এলাকার কয়েকজন প্রভাবশালী ব্যক্তির মাধ্যমে বিষয়টি ধামাচাপা দিতে তাদেরকে থানা যেতে বাধা প্রদান করে বলে মেয়েটির পরিবারের দাবি।

এ ব্যাপারে ভান্ডারিয়া থানা ওসি (তদস্ত) মো. তারিকুল ইসলাম জানান, মেয়েটির লিখিত অভিযোগ পেয়েছি । তবে আইনগত ব্যবস্থা নেয়ার আগেই উভয় পক্ষের মধ্যে বিষয়টি নিয়ে এলাকায় আপস মীমাংসা হয়েছে এ মর্মে একটি মীমাংসাপত্র পেয়েছি।


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল