১৩ নভেম্বর ২০১৯

কলেজছাত্রীর শ্লীলতাহানির পর নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি

কলেজছাত্রীর শ্লীলতাহানির পর নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি - ছবি : সংগ্রহ

ভান্ডারিয়া উপজেলার নদমূলা গ্রামের কাওছার গাজী নামের এক লম্পটের বিরুদ্ধে একই গ্রামের এক কলেজ ছাত্রীকে শ্লীলতাহানী ও মারধর এর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী মেয়েটি শনিবার ভান্ডারিয়া থানায় লিখিত অভিযোগ করেছে।
কাওছার গাজী স্থানীয় কালাম গাজীর ছেলে সে এক সন্তানের জনক। মেয়েটি ভান্ডারিয়া মজিদা বেগম মহিলা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

মেয়েটির অভিযোগ সূত্রে জানা গেছে, নদমূলা গ্রামের মো. কালাম গাজীর ছেলে লম্পট কাওছার গাজী প্রায়ই কলেজে যাওয়ায় সময় তাকে উত্যক্ত করত এবং অনৈতিক প্রস্তাব দিত। বখাটের এ অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় ফটোশপের মাধ্যমে ছবি এডিট করে একটি নগ্ন ছবির সঙ্গে মেয়েটির ছবি জুড়ে দিয়ে মোবাইল ফোনে তার আপন ভাইসহ এলাকার বিভিন্ন লোকদের দেখিয়ে ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয়।

এ ঘটনার প্রতিবাদ জানালে গত বুধবার বিকেলে ওই লম্পট মেয়েটির বাড়ির সামনেই মেয়েটির পরনের পোশাক ছিঁড়ে ফেলে শ্লীলতাহানি করে এবং আপত্তিকর অবস্থায় তাকে মারধর করে। ঘটনার দিন মেয়েটির পরিবারের সদস্যরা থানায় অভিযোগ করতে চাইলে লম্পট কাওছার শালিস বৈঠকের নাম করে এলাকার কয়েকজন প্রভাবশালী ব্যক্তির মাধ্যমে বিষয়টি ধামাচাপা দিতে তাদেরকে থানা যেতে বাধা প্রদান করে বলে মেয়েটির পরিবারের দাবি।

এ ব্যাপারে ভান্ডারিয়া থানা ওসি (তদস্ত) মো. তারিকুল ইসলাম জানান, মেয়েটির লিখিত অভিযোগ পেয়েছি । তবে আইনগত ব্যবস্থা নেয়ার আগেই উভয় পক্ষের মধ্যে বিষয়টি নিয়ে এলাকায় আপস মীমাংসা হয়েছে এ মর্মে একটি মীমাংসাপত্র পেয়েছি।


আরো সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ার ট্রেন দুর্ঘটনায় আহতদের জামায়াতের আর্থিক সহায়তা নানা আয়োজনে হুমায়ূন আহমেদের জন্মদিন উদযাপন সাপাহারে ৬০ বিঘা জমির আম গাছ কেটে দিল দুর্বৃত্তরা বল টেম্পারিংয়ের দায়ে নিষিদ্ধ হলেন ক্যারিবীয় ক্রিকেটার বেনাপোলে সাড়ে ৩ কেজি সোনার বারসহ ৩ পাচারকারী আটক আর্থিক সহায়তা নিয়ে অসুস্থ সাংবাদিকের পাশে বিএনপি শিবির সন্দেহে হত্যা, তবে এটাই ‘একমাত্র’ কারণ নয় : পুলিশ আবরার হত্যা মামলার চার্জশিট নির্ভুল : স্বরাষ্ট্রমন্ত্রী গাজা থেকে ব্যাপক রকেট হামলায় বিপর্যস্থ ইসরাইল ভারতের বিপক্ষে ভালো করা সম্ভব : মুমিনুল মুজিব বর্ষে ঘরে ঘরে জ্বলবে বিদ্যুতের আলো : প্রধানমন্ত্রী

সকল

ডা. শফিকুর রহমান জামায়াতে ইসলামীর আমীর নির্বাচিত (২৬৯৯৯)বাবরি রায় নিয়ে যা বললেন দিল্লির শাহী ইমাম (২৫২৯২)বিয়ের ২৮ দিন পর স্বামী হারানো সেই আফরোজার কোলে নতুন অতিথি (১২০৩৩)মন্দিরের আগে রামের বিশাল মূর্তি অযোধ্যায় (১১৯১২)হাসপাতালের মর্গে ছোঁয়ামনির নিথর দেহ, ইয়াছিনের খোঁজে স্বজনদের আহাজারি (১০৮৮৭)ট্রেন দুর্ঘটনা : বি.বাড়িয়া সদর হাসপাতালে ভর্তি ৪৪, রক্তের প্রয়োজন (৯৭৮৬)ব্রিটেনের নির্বাচনে পাকিস্তান-ভারত লড়াই! (৮৪৯৬)বাবরি মসজিদের স্থানে রাম মন্দির নির্মাণ নিয়ে হিন্দু সংগঠনগুলোতে প্রকাশ্য মতপার্থক্য ও বাকযুদ্ধ (৮১১২)গোসলের পর কাফন পরানো হলেও জানাজা হল না কিবরিয়ার (৭৮২৫)মিয়ানমারের বিরুদ্ধে মামলা করায় গাম্বিয়াকে ঢাকার অভিনন্দন (৭৭৫৬)