২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নলছিটিতে তরুণীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

ধর্ষণ
ধর্ষণের অভিযোগে সাগর সরদারকে গ্রেফতার করেছে পুলিশ - ছবি : নয়া দিগন্ত

ঝালকাঠির নলছিটিতে এক তরুণীকে (২২) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার কাপরকাঠি গ্রামের একটি দিঘির পাশে নির্জন বাগানে এ ঘটনা ঘটে। পুলিশ সাগর সরদার (২৫) নামে অভিযুক্ত এক যুবককে গ্রেফতার করেছে।

সাগর হাওলাদার উপজেলার সুবিদপুর ইউনিয়নের ভোজপুর গ্রামের হুমায়ুন কবিরের ছেলে।

পুলিশ ও নির্যাতিতার পরিবার জানায়, রাতে বাসার সামনে থেকে সাগর ও তার এক সহযোগী মেয়েটিকে জোর করে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। পরে একটি বাগানের মধ্যে তাকে ধর্ষণ করে সাগর। মেয়েটির চিৎকার শুনে স্থানীয়রা এসে সাগরকে আটক করে। এসময় তার সহযোগী পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ এসে মেয়েটিকে উদ্ধার এবং সাগরকে গ্রেফতার করে।

রাতেই মেয়েটিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে নলছিটি থানায় একটি মামলা দায়ের করেন।

নির্যাতিতার বাবা অভিযোগ করেন, ‘রাতে বাসার সামনে বের হলে পূর্ব থেকে অপেক্ষমান সাগর ও তার এক সহযোগী আমার মেয়েকে তুলে নিয়ে গিয়ে র্ধষণ করে। আমার মেয়ে খুবই অসুস্থ। তাকে প্রথমে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। অবস্থার অবনতি হলে তাকে বরিশাল নিয়ে যাওয়া হয়েছে।’

নলছিটি থানার ওসি মো: সাখাওয়াত হোসেন জানান, ভিকটিমকে বাড়ি থেকে পাঁচ কিলোমিটার দূরে মোটরসাইকেলে করে ঘটনাস্থল নিয়ে যায়। ধর্ষণের ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। ভিকটিমের চিকিৎসার জন্য রাতেই হাসপাতালে ভর্তি করা হয়। সাগরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান ওসি।


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল