১৭ আগস্ট ২০১৯

গোশত কাটার সময় স্ট্রোক করে যুবকের মৃত্যু

গোশত কাটার সময় স্ট্রোক করে যুবকের মৃত্যু - সংগৃহীত

কোরবানি দেয়া গরুর গোশত কাটার সময় স্ট্রোক করে (হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ) মো: জসিম উদ্দিন হাওলাদার নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (১২ আগস্ট) সকালে বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের নয়াবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার (১৩ আগস্ট) সকালে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মৃত জসিম উদ্দিন ওই গ্রামের মৃত ইব্রাহিম হাওলাদারের ছেলে ছিলো। পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে বাড়ির লোকজনের সাথে কোরবানি দেওয়া গরুর গোশত কাটছিলো জসিম। এরই মধ্যে হঠাৎ জসিম বুকে ব্যাথা বলে কয়েকবার বমি করেন। এ সময় পরিবারের লোকজন ও প্রতিবেশিরা জসিমকে স্থানীয় পল্লী চিকিৎসক বিমলের কাছে নিয়ে গেলে তিনি বরিশাল হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন।

তাৎক্ষণিক জসিমকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এবং স্বজনদের জানান হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে (স্ট্রোকে) জসিমের মৃত্যু হয়েছে। এদিকে জসিমের মৃত্যুর পর থেকে তার পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


আরো সংবাদ

ভুলের চোরাবালিতে আটকে আছে বিএনপি : সেতুমন্ত্রী প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু : আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যাকাণ্ড? বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের গভীর তদন্তে শক্তিশালী কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর মানুষ কবে নিরাপদে জীবন যাপনের অধিকার পাবে : ড. কামাল যোগী সরকারের দ্বারস্থ ভারতের সবচেয়ে লম্বা মানুষ কাশ্মির সীমান্তে পাকিস্তানি সেনাবাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত ময়নার সেই মেশিনটিও আগুনে কয়লা রাশিয়ায় পাইলট যেভাবে বিমানটিকে ভুট্টা ক্ষেতে নামালেন কাশ্মির নিয়ে বৈঠক : যে কারণে বিবৃতি দিতে পারেনি নিরাপত্তা পরিষদ ইটভাটার অবৈধ বিদ্যুৎ সংযোগে স্পৃষ্ট হয়ে নৈশপ্রহরীর মৃত্যু ফুপুর বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু

সকল




bedava internet