২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

গোশত কাটার সময় স্ট্রোক করে যুবকের মৃত্যু

গোশত কাটার সময় স্ট্রোক করে যুবকের মৃত্যু - সংগৃহীত

কোরবানি দেয়া গরুর গোশত কাটার সময় স্ট্রোক করে (হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ) মো: জসিম উদ্দিন হাওলাদার নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (১২ আগস্ট) সকালে বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের নয়াবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার (১৩ আগস্ট) সকালে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মৃত জসিম উদ্দিন ওই গ্রামের মৃত ইব্রাহিম হাওলাদারের ছেলে ছিলো। পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে বাড়ির লোকজনের সাথে কোরবানি দেওয়া গরুর গোশত কাটছিলো জসিম। এরই মধ্যে হঠাৎ জসিম বুকে ব্যাথা বলে কয়েকবার বমি করেন। এ সময় পরিবারের লোকজন ও প্রতিবেশিরা জসিমকে স্থানীয় পল্লী চিকিৎসক বিমলের কাছে নিয়ে গেলে তিনি বরিশাল হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন।

তাৎক্ষণিক জসিমকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এবং স্বজনদের জানান হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে (স্ট্রোকে) জসিমের মৃত্যু হয়েছে। এদিকে জসিমের মৃত্যুর পর থেকে তার পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল