১১ ডিসেম্বর ২০১৯

বরগুনার বিষখালী নদীতে মাথাবিহীন মরদেহ উদ্ধার

-

বরগুনার পাথরঘাটা উপজেলার বিষখালী নদী থেকে এক যুবকের মাথাবিহীন মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে তার এ মরদেহটি উদ্ধার করা হয়।

পাথরঘাটা থানা ওসি তদন্ত মো. সাইদুল ইসলাম বলেন, দক্ষিণ পাথরঘাটা বেড়িবাঁধ সংলগ্ন বিষখালী নদীতে থেকে দুপুরের দিকে মাথাবিহীন ওই যুবকের মরদেহটি জেলেদের জালে বাধলে তারা থানায় খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

তার পরনের থাকা কাপড় দেখে স্থানীয়রা মরদেহটি শনাক্ত করেছেন। স্বজনরা জানিয়েছেন তার নাম ফারুক হোসেন (২৪) । নিহত ব্যক্তি একই উপজেলার রূপধন এলাকার মৃত হাতেম আলী আকনের ছেলে।

 

 

 


আরো সংবাদ

পরনে পোশাক নেই কিন্তু মাথায় হেলমেট, বাইক নিয়ে ছুটল পুঁচকে! (ভিডিও) (২৬৯০৯)পরকীয়ার জন্যই বানারীপাড়ার ট্রিপল মার্ডার! (২১৩৮৭)প্রবাসীর স্ত্রী মিশুর পরকীয়া রাজমিস্ত্রীর সাথে, লোমহর্ষক হত্যাকাণ্ডের রহস্য উদঘাটিত (২০৪৩৬)পাশাপাশি বসে একজনকেই বিয়ে করল দুই বোন (১৫০৬৯)লোকসভায় নাগরিকত্ব সংশোধনী বিলের কপি ছিঁড়ে ফেললেন ওয়াইসি (১৩৬৮২)প্রবাসী দুই ছেলে টাকা পাঠায় স্ত্রীর কাছে, তাই স্ত্রীকে হত্যার পর আত্মহত্যা! (১২৭৭১)বেয়াইয়ের লাগাতার ধর্ষণে ৭ মাসের অন্তঃসত্ত্বা কিশোরী (১২৭২১)তারেক রহমান, মির্জা ফখরুলসহ ১২ জনের বিরুদ্ধে মামলা (১২৪৮৬)‘সু চির জন্য দোয়া করতাম, তিনি আজ খুনিদের পক্ষে’ (১২৪২৪)অমিত শাহের জবাব দিলেন আব্দুল মোমেন (১২৪১০)



hacklink Paykwik Paykasa
Paykwik