২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পটুয়াখালীতে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

- নয়া দিগন্ত

পটুয়াখালীতে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম চাঁন মিয়া হাওলাদার। শনিবার ভোররাত তিনটার দিকে সদর উপজেলার পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের করমজাতলা এলাকায় এই কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এদিকে নিহত চাঁন মিয়া হাওলাদারকে ডাকাত সর্দার বলে দাবি করেছে পুলিশ। নিহতের বিরুদ্ধে বিভিন্ন থানায় খুন, ধর্ষণ, ডাকাতিসহ অন্তত ৩০টি মামলা রয়েছে। পটুয়াখালী সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোররাতে সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের করমজাতলা এলাকায় অভিযানে যায় পুলিশ। এ সময় চাঁন মিয়া তার দলবল নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। আত্মরক্ষার্থে তখন পুলিশও পাল্টা গুলি করে।

তিনি আরো জানান, পরে ঘটনাস্থল থেকে চাঁন মিয়ার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। এ সময় একটি পাইপগানসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয় বলে দাবি করেন তিনি।


আরো সংবাদ



premium cement
শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪

সকল