২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কুয়াকাটা সৈকত থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

কুয়াকাটা সৈকত থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার - ফাইল ছবি

কুয়াকাটা জিরোপয়েন্টের পূর্বদিকে সৈকত থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যবসায়ীর নাম হাকিম শরীফ (৬৫)। শনিবার সকালে সৈকত ভাঙন রোধের কাজে ব্যবহৃত বালু ভর্তি দু’টি জীয়ব্যাগের মাঝখান থেকে নিহত হাকিমের লাশ উদ্ধার করা হয়। পরে মহিপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠায়।

পুলিশ সূত্রে জানা যায়, নিহত হাকিম শরীফ দীর্ঘদিন ধরে কুয়াকাটা সমুদ্র সৈকতে পর্যটকদের জন্য বসার বেঞ্চ-ছাতার ব্যবসা করে আসছিলেন। তিনি কুয়াকাটা পৌরসভার ৮নং ওয়ার্ডের পাঞ্জুপাড়া নামক গ্রামের কালু শরীফের পুত্র। শুক্রবার রাতে কে বা কারা তাকে হত্যা করে ফেলে রেখে যায় বলে ধারণা করছে পুলিশ। নিহত হাকিম শরীফের মাথার সামনে ও পিছনে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

এ ব্যাপারে কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ জহিরুল ইসলাম বলেন, বিষয়টি খুবই মর্মান্তিক। তবে কিভাবে এটি হয়েছে তা জানা যায়নি।

এ ব্যাপারে মহিপুর থানার ওসি সোহেল আহমেদ বলেন, সংবাদ পেয়ে শনিবার সকালে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ পটুয়াখালী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। হত্যাকাণ্ডের বিষয়ে তদন্ত চলছে।


আরো সংবাদ



premium cement