২২ আগস্ট ২০১৯

মঠবাড়িয়ায় যুবলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

-

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা যুবলীগের ঘোষিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল, পথসভা ও কুশপুত্তলিকা দাহ করেছে বিক্ষুব্ধ নেতা-কর্মীরা। মঙ্গলবার বিকেলে শহরে বিক্ষোভ মিছিল শেষে পৌরসভার সামনের সড়ক অবরোধ করে বিক্ষুব্ধ নেতা-কর্মীরা পথসভা ও কুশপুত্তলিকা দাহ করে ঘোষিত কমিটিকে প্রত্যাখ্যান করে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি ঘোষণার দাবি জানান।

এ সময় পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শাকিল আহম্মেদ নওরোজ, সাধারণ সম্পাদক জুলহাস শাহীন, সেচ্ছাসেবক লীগ সাবেক সভাপতি আলাউদ্দি আল আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক আরিফুর রহমান সিফাত প্রমূখ।

সোমবার উপজেলা যুবলীগের সভাপতি সম্পাদক ও সাংগঠনিকসহ ২৬সদস্যের কমিটি ঘোষণা করে জেলা যুবলীগ। এতে সভাপতি আবু হানিফ খান ও নজরল ইসলাম সোহেলকে সাধারণ সম্পাদক করা হয়।

এতে ক্ষুব্ধ দলীয় নেতাকর্মীরা অভিযোগ করেন, জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু ও সাধারণ সম্পাদক মো.জিয়াউল হাসান গাজী উপজেলা যুবলীগের কারও সঙ্গে আলোচনা না করে সম্মেলন ছাড়াই মঠবাড়িয়া উপজেলা যুবলীগের নতুন কমিটি ঘোষণা করেছেন। তাই তারা বাধ্য হয়ে এ সিদ্ধান্তের প্রতিবাদে রাস্তায় নেমেছেন।


আরো সংবাদ




mp3 indir bedava internet