২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ছেলেধরা গুজব প্রতিরোধে ঝালকাঠিতে পুলিশের সচেতনতামূলক কর্মসূচি

ছেলেধরা
পদ্মাসেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে- এটি সম্পূর্ণ গুজব। - ছবি : নয়া দিগন্ত

ছেলেধরা গুজবে বিভ্রান্ত না হতে ঝালকাঠিতে সচেতনতামূলক কর্মসূচি পালন করেছে জেলা পুলিশ।

আজ মঙ্গলবার সকাল ১১টায় শহরের বাসস্ট্যান্ড এলাকায় এ কর্মসূচি পালন করা হয়।

পদ্মাসেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে- এটি সম্পূর্ণ গুজব। এ ধরনের গুজবে কান না দেওয়ার পরামর্শ দেওয়া হয় কর্মসূচি থেকে। ছেলেধরা সন্দেহে কাউকে গণধোলাই দিয়ে আইন নিজের হাতে তুলে না নিতে অনুরোধ করা হয় জেলা পুলিশের পক্ষ থেকে।

গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য জেলার চার উপজেলাতে পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে।

সচেতনতামূলক কর্মসূচিতে বক্তব্য রাখেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহমুদ হাসান, ঝালকাঠি থানার ওসি শোনিত কুমার গায়েনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা

সকল