২১ আগস্ট ২০১৯

রিফাতহত্যা : রিশান ফরাজীর স্বীকারোক্তিমূলক জবানবন্দী

-

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার তিন নম্বর আসামি রাশিদুল হাসান রিশান ফরাজীর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ হত্যা মামলায় রিশান পাঁচ দিনের রিমান্ডে ছিলেন। সোমবার বিকেল সোয়া ৪টা থেকে রাত পৌনে ৮ টা পর্যন্ত তার জবানবন্দি গ্রহণ করেন বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সিরাজুল ইসলাম গাজী।

এর আগে শুক্রবার (১৯ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সিরাজুল ইসলাম গাজী তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৮ জুলাই সকালে রিশান ফরাজীকে গ্রেফতারের পর ১৯ জুলাই সকালে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে শুনানি শেষে আদালত তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিফাত হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা সদর থানার ওসি (তদন্ত) মো. হুমায়ুন কবির জানিয়েছিলেন, রিশান ফরাজীকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে শুনানি শেষে আদালত তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় এখন পর্যন্ত ১৬ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে ১৫ জন অভিযুক্ত রিফাত হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এছাড়া এ মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। 


আরো সংবাদ




mp3 indir bedava internet