২১ আগস্ট ২০১৯

দশমিনায় সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত : লাশ নিয়ে হট্টগোল

-

পটুয়াখালীর দশমিনায় সড়ক দুর্ঘটনায় মো: মোতালেব (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার সদর ইউনিয়নের গয়নারঘাট বাজারে এ ঘটনা ঘটে।

এদিকে, নিহতের লাশের ময়নাতদন্ত নিয়ে হাসপাতালে ঘটেছে হট্টগোল।

নিহত মোতালেব উপজেলার আলীপুর ইউনিয়নের রমানাথসেন গ্রামের মো: মোশারেফ হাওলাদারের ছেলে ও একই ইউনিয়নের আলীপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

জানা গেছে, উপজেলার আলীপুর ইউনিয়নের আলীপুর মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী মো: মোতালেব মোটরসাইকেল চালিয়ে দশমিনা-আলীপুরা সড়ক দিয়ে আলীপুরা বাজারে যাচ্ছিল। গয়নারঘাট বাজারে পৌঁছালে সেখানে দশমিনা-আলীপুর-ঢাকা রুটের বেপারী পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মো: আরিফ (১৬) নামে মোটরসাইকেলের আরেক আরোহী আহত হয়েছে।

এদিকে, একই দিন সন্ধ্যা ৬টায় দশমিনা থানা পুলিশ ওই শিক্ষার্থীর লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠাতে চাইলে নিহতের বাবা-মা, আত্মীয় স্বজন ও এলাকাবাসী জোর করে হাসপাতালের টেবিলসহ লাশ ছিনিয়ে নিয়ে যায়। পরবর্তীতে দশমিনা থানা পুলিশ আলীপুরার রমানাথসেন গ্রাম থেকে রাত ৯টায় নিহতের লাশ উদ্ধার করে দশমিনা থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে দশমিনা থানার ওসি এসএম জালাল উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে পটুয়াখালী ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে।


আরো সংবাদ




mp3 indir bedava internet