১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর মামলায় আ’লীগ সভাপতি গ্রেফতার

- ফাইল ছবি

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার দক্ষিণ মিঠাখালী ওয়ার্ড আওয়ামী লীগ অফিসে হামলা, প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর ও নির্বাচনের আগে যুবলীগ নেতাকে হত্যার চেষ্টার ঘটনায় দায়েরকৃত পৃথক দুটি মামলায় শনিবার রাতে চারজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, স্বতন্ত্র বিজয়ী প্রার্থীর সমর্থক ও দক্ষিণ মিঠাখালী গ্রামের মৃত. হাচেন মীরের পুত্র ওসমান মীর (৪৫) ও তার পুত্র রুবেল মীর (২৫) ও মৃত. আজিজ জমাদ্দারের পুত্র জাকির জমাদ্দার (৩২) ও নির্বাচনের আগে নৌকা প্রার্থীর সমর্থক উপজেলা যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক বাবু শরীফকে হত্যা চেষ্টার মামলার প্রধান আসামী দাউদখালী ইউনিয়ন আ’লীগ সভাপতি বজলুর রহমান (৫৫)।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবদুল্লাহ দুই মামলায় ৪ জনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের রোববার আদালতে সোপর্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অটোরিকশা চুরির মামলা কেএনএফ সদস্যদের আদালতে উপস্থাপন, ৫২ জনের রিমান্ড মঞ্জুর ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা

সকল