২৪ জানুয়ারি ২০২০

প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর মামলায় আ’লীগ সভাপতি গ্রেফতার

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার দক্ষিণ মিঠাখালী ওয়ার্ড আওয়ামী লীগ অফিসে হামলা, প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর ও নির্বাচনের আগে যুবলীগ নেতাকে হত্যার চেষ্টার ঘটনায় দায়েরকৃত পৃথক দুটি মামলায় শনিবার রাতে চারজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, স্বতন্ত্র বিজয়ী প্রার্থীর সমর্থক ও দক্ষিণ মিঠাখালী গ্রামের মৃত. হাচেন মীরের পুত্র ওসমান মীর (৪৫) ও তার পুত্র রুবেল মীর (২৫) ও মৃত. আজিজ জমাদ্দারের পুত্র জাকির জমাদ্দার (৩২) ও নির্বাচনের আগে নৌকা প্রার্থীর সমর্থক উপজেলা যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক বাবু শরীফকে হত্যা চেষ্টার মামলার প্রধান আসামী দাউদখালী ইউনিয়ন আ’লীগ সভাপতি বজলুর রহমান (৫৫)।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবদুল্লাহ দুই মামলায় ৪ জনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের রোববার আদালতে সোপর্দ করা হয়েছে।


আরো সংবাদ

৪০০ কেজির মাছটি বিক্রি হলো ৬৩ হাজারে গুলি খাবো, মারা যাবো তারপরও পিছপা হবো না : ইশরাক হোসেন বিএনপির বিজয় ঠেকাতে ষড়যন্ত্র করছে আ’লীগ : ফখরুল আন্তর্জাতিক আদালতের নির্দেশ মানতে মিয়ানমারের প্রতি আহ্বান জামায়াতের ইমিগ্রেশন আইন সহজ করছে ব্রিটেন : বাংলাদেশীরাও আবেদন করতে পারবেন খেতে গিয়ে গলায় বিঁধল আড়াই ইঞ্চি লম্বা সূচ! তারপর... নিউজিল্যান্ডের বিপক্ষে জয় দিয়ে সিরিজ শুরু ভারতের ছাগলের মুখ মানুষের মতো দেখেই গ্রামবাসীদের পূজা (ভিডিও) খালেদা জিয়ার উন্নত চিকিৎসায় বিশেষ আবেদনের কথা ভাবছে পরিবার  প্রেমিকের বাড়িতে ৪ দিন ধরে অনশনে প্রেমিকা : হয় বিয়ে না হয় আত্মহত্যা মধ্যপ্রাচ্যের শান্তি পরিকল্পনা প্রকাশ করবেন ট্রাম্প

সকল