১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

দাদার বিরুদ্ধে কলেজ পড়ুয়া নাতনি গুমের অভিযোগ মেয়ের বাবার

- ছবি : নয়া দিগন্ত

বরগুনার তালতলী উপজেলার চান্দখালী গ্রামের কলেজ পড়ুয়া কন্যাকে দাদা রশিদ তালুকদার গায়েব করেছে বলে অভিযোগ উঠেছে। এমন অভিযোগে কন্যার বাবা মজিবর তালুকদারের।

বাবা রশিদ তালুকদারের বিরুদ্ধে ষড়যন্ত্র করে নাতনি গায়েবের অভিযোগ তোলায় পুত্রবধু শিল্পী বেগমকে শ্বশুর ও শাশুড়ি বেধড়ক মারধর করেছে। আহত পুত্রবধূকে বুধবার রাতে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে বুধবার সন্ধ্যায়।

জানা গেছে, তালতলী উপজেলার চান্দখালী গ্রামের মজিবর তালুকদারের কন্যা আমতলী বকুলনেছা মহিলা কলেজে দ্বাদশ শ্রেনীতে লেখাপড়া করছে। এ বছর জানুয়ারী মাসে ওই কলেজ পড়ুয়া কন্যাকে ব্যবসায়ী এক ছেলের সাথে বিয়ে দেয়। ওই বিয়ে পছন্দ হয়নি কন্যার দাদা রশিদ তালুকদারের। দাদা রশিদ তালুকদার ব্যবসায়ী ওই ছেলের কাছে নাতনী দিতে রাজি না।

গত ৯ জুন দাদা রশিদ তালুকদার কন্যার বাবা-মাকে না জানিয়ে ষড়যন্ত্র করে একই গ্রামের নুরুন্নাহার, কুলসুম ও জহিরুলের সাথে নাতনিকে চট্টগ্রামে পাঠিয়ে দেয় এমন অভিযোগ কন্যার বাবা মজিবর তালুকদারের।

মেয়েকে না পেয়ে বাবা মজিবর তালুকদার ও মা শিল্পী বেগমসহ স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকে। গত ১২ দিনেও মেয়ের কোন সন্ধান পায়নি। বুধবার সন্ধ্যায় পুত্রবধূ শিল্পী বেগম শ্বশুর রশিদ তালুকদারের কাছে মেয়ে লুকানোর বিষয়ে জানতে চায়। এতে ক্ষিপ্ত হয়ে শ্বশুর ও শাশুড়ি পুত্রবধূকে বেধড়ক মারধর করে। স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

কন্যার বাবা মজিবর তালুকদার জানান, আমি আমার কলেজ পড়ুয়া মেয়েকে পারিবারিক মতে বিয়ে দিয়েছি। ওই বিয়ে আমার বাবা রশিদ তালুকদারের পছন্দ হয়নি। বিয়ের পর থেকেই আমার মেয়েকে আমার বাবা বিভিন্ন ভাবে কু-পরামর্শ দিয়ে আসছে। গত ৯ জুন আমার বাবা পরিবারের কাউকে না জানিয়ে মেয়েকে প্রতিবেশী নুরুন্নাহার, কুলসুম ও জহিরুলের সাথে চট্টগ্রাম পাঠিয়ে দিয়েছে।

কিন্তু আমরা তার কাছে আমার মেয়েকে লুকানোর বিষয়টি জানতে চাইলে তিনি আমার মেয়ে কোথায় আছে তা জানেন না। বুধবার আমার স্ত্রী শিল্পী বেগম মেয়ের সন্ধানের বিষয়ে বাবার কাছে জানতে চাইলে ক্ষিপ্ত হয়ে আমার স্ত্রীকে বেধড়ক মারধর করেছে।

এ বিষয়ে দাদা রশিদ তালুকদারের মুঠোফোনে (০১৭৭৫৪৭৬১৬৪) যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া গেছে।

স্থানীয় ইউপি সদস্য মোঃ বাবুল ভুঁইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মেয়েটিকে উদ্ধারের চেষ্টা চলছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার নিখিল চন্দ্র বলেন, শিল্পীর শরীরের ফুলা জখমের চিহ্ন রয়েছে।

তালতলী থানার ওসি শেখ শাহিন রহমান বলেন, আমি এ বিষয়ে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল