২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পিরোজপুরে আ’লীগ ও বিদ্রোহী গ্রুপের মধ্যে তুমুল সংঘর্ষ

- ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরে মঠবাড়িয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে শুক্রবার বিকেলে নির্বাচনী সংঘর্ষে আ’লীগ ও বিদ্রোহী প্রার্থীর দুই গ্রুপের সমর্থকদের ৬ জন আহত হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

গুরুত্বর আহত নৌকা প্রতীকের সমর্থক উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু শরীফ (৪০) ও যুবলীগ কর্মী বেল্লাল হোসেন (৩৬) কে আশংকাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়।

অপর বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের কর্মী সোহেল (২২), সালাম মোল্লা (৩৬), কবির মেম্বর (৪৫) ও বেল্লাল (২২) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জানা গেছে, শুক্রবার বিকেলে আ’লীগের বিদ্রোহী প্রার্থী রিয়াজ উদ্দিন আহমেদ উপজেলা সদরে নির্বাচনী জনসভার আয়োজন করেন। এ জনসভায় আগত উপজেলার দাউদখালী ও মিরুখালী ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী সমর্থকদের সাথে নৌকা প্রার্থীর সমর্থকরা মঠবাড়িয়া- মিরুখালী সড়কের বড়হারজী শরীফ বাড়ির ব্রিজ সংলগ্ন এলাকায় উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় গ্রুপের ৬ জন নেতা কর্মী আহত হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুলাহ দুগ্রুপের ৬ জন আহতের সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশী টহল জোরদার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement