২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

উজিরপুরে সেই কিশোরী ধর্ষণে মা-ছেলের বিরুদ্ধে মামলা

-

অবশেষে বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের বান্না গ্রামের সেই কিশোরীকে (১২) ধর্ষণের ঘটনায় মামলা দায়ের হয়েছে।

বৃহস্পতিবার গভীর রাতে ধর্ষিতা কিশোরীর মা বাদি হয়ে উজিরপুর মডেল থানায় মামলাটি দায়ের করেছেন। এতে ধর্ষক রাকিব গাজী (১৮) ও তার মা মাকসুদা বেগমকে (৪০) আসামি করা হয়েছে।

এর আগে গত মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার বান্না গ্রামের ওই কিশোরীকে মায়ের অনুপস্থিতিতে কৌশলে নিজেদের ঘরে নিয়ে ধর্ষণ করে একই বাড়ির জাফর গাজীর ছেলে রাকিব গাজী। এক পর্যায়ে কিশোরী ব্যথায় ও রক্তক্ষরণে অসুস্থ হয়ে পড়লে রাকিব সটকে পড়ে।

কিছুক্ষণ পর রাকিবের মা মাকসুদা বেগম ঘরে ফিরে ওই কিশোরীকে রক্তাক্ত অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। এরপর তিনি কিশোরীর জ্ঞান ফেরানোর জন্য চেষ্টা করছিলেন। এ সময় কিশোরীকে খুঁজতে তার মা রাকিবের বাড়িতে গিয়ে মেয়েকে রক্তাক্ত অচেতন অবস্থায় দেখতে পায়।

পরে ধর্ষক রাকিবের মায়ের সহযোগিতায় কিশোরীকে প্রথমে বানারীপাড়া হাসপাতালে, পরবর্তীতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় এবং সেখানেই চিকিৎসাধীন রয়েছে।

এদিকে ঘটনার পরপরই গুঠিয়া ইউপির ১নং ওয়ার্ডের বান্না গ্রামের ইউপি সদস্য হানিফ হাওলাদার বিষয়টি ধামাচাপা দিতে মীমাংসার চেষ্টা চালায়। প্রাথমিকভাবে মীমাংসা না করতে পারায় ইউপি সদস্য হানিফ ধর্ষক রাকিবকে পালিয়ে যেতে সহযোগিতা করেন। সেই সাথে ওই কিশোরীর পরিবারকে থানায় মামলা না করার জন্য ইউপি সদস্য হানিফ হুমকি-ধামকি দিয়েছিলেন। এমনকি ধর্ষিতা কিশোরীর পরিবারকে ওই ইউপি সদস্য বলছিলো, ‘মামলা করে কি হবে? তার চেয়ে মেয়েকে সুস্থ করে বাড়ি নিয়ে আসো আমি মীমাংসা করে দিবো।’

উজিরপুর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, ‘আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।’


আরো সংবাদ



premium cement