১৯ সেপ্টেম্বর ২০১৯

প্রেমে বাধা : স্কুলছাত্রীসহ দুই জনের বিষপান

-

বরিশালের আগৈলঝাড়ায় প্রেমের কারণে পৃথক ঘটনায় স্কুলছাত্রীসহ দুই জন বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে। মুমূর্ষ অবস্থায় তাদের উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার বাকাল ইউনিয়নের নওপাড়া গ্রামের মাখম বাড়ৈর স্কুল পড়ুয়া মেয়ে পিপাসা বাড়ৈ(১৬) এক ছেলের সাথে দীর্ঘদিন ধরে প্রেম করে আসছে। এ ঘটনা তার পরিবার জানতে পেরে পিপাসাকে বুধবার রাতে গালমন্দ করলে সে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে।

অন্যদিকে বাগধা ইউনিয়নের জোপারপাড় গ্রামের জগদীশ সুতারের ছেলে সম্রাট সুতারকে (১৭) পরিবার থেকে প্রেমে বাঁধা দেয়া হয়। এ কারণে গতকাল বৃহস্পতিবার সকালে পরিবারের উপর অভিমান করে সম্রাট বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। বাড়ির লোকজন উভয়কে উদ্ধার করে মুমুর্ষ অবস্থায় উপজেলা হাসপাতালে ভর্তি করেছে।

আগৈলঝাড়ায় চিংড়ি পোনা পাচারের সময় ২ জন আটক
বরিশালে আগৈলঝাড়ায় অবৈধভাবে চিংড়ি রেনু পোনা পাচারের সময় দুই জনকে আটক ও রেনুপোনা জব্দ করেছে পুলিশ। ভ্রাম্যমাণ আদালতে ব্যবসায়ীর জেল-জরিমানার দণ্ড প্রদান করা হয়। পুলিশ ও আদালত সূত্রে জানা গেছে, বুধবার সকালে উপজেলার পয়সা এলাকা অতিক্রমকালে টিএসআই আইয়ুব আলীর নেতৃত্বে অবৈধ চিংড়ি রেনু পোনা বহনকারী একটি মোটর সাইকেল থামায়। এসময় পটুয়াখালীর গলাচিপা বন্দরের মাছ ব্যবসায়ী সৈয়দ সিকদারের ছেলে কবির সিকদার (৩০) ও মোটরসাইকেল চালক একই উপজেলার শ্যামলীবাগ এলাকার বাসিন্দা মিজানুর রহমানের ছেলে মিলন মুন্সিকে (৩২) আটক করা হয়।

আটক ব্যবসায়ী কবির সিকদার জানান, পোনাগুলো তারা গলাচিপা থেকে গোপালগঞ্জ নিয়ে যাচ্ছিলেন, পথিমধ্যে বরিশাল ট্রাফিক বিভাগের কর্তব্যরত টিএসআই আইয়ুব আলী তাদের মোটরসাইকেল থামিয়ে রেনু পোনার জন্য ১০ হাজার টাকা ঘুষ দাবি করেন। তিন হাজার পোনার জন্য তারা ১০ হাজার টাকা দিতে অস্বীকৃতি জানালে থানা পুলিশে খবর দিয়ে তাদের হাতে তুলে দেয় টিএসআই আইয়ুব আলী। টিএসআই আইয়ুব আলী ফোন না ধরায় তার বক্তব্য পাওয়া যায়নি। আটককৃতদের দুপুরে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস ব্যবসায়ী কবির সিকদারকে ২দিনের কারাদণ্ড অথবা দুই হাজার টাকা জরিমানা ও জব্দকৃত পোনাগুলো পয়সা নদীতে অবমুক্ত করার রায় প্রদান করেন। জরিমানার টাকা প্রদান করে দণ্ডপ্রাপ্ত কবির সিকদার মুক্তি পান।


আরো সংবাদ

জাভিকে হয়তো বার্সার কোচ হতে হবে, না হয় খুন করা হবে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ দাবিতে সুপ্রিম কোর্টে আইনজীবীদের পোস্টার নিষিদ্ধ হলেন লঙ্কান ক্রিকেট তারকা আন্দোলনকারীরা পদত্যাগ চাইলেও অনড় জাবি ভিসি ফারজানা বৃষ্টির পানি সংরক্ষণ, শ্রীলংকার অভিজ্ঞতা কাজে লাগাতে পারে বাংলাদেশ রিয়াল মাদ্রিদকে পেয়ে চোখও টিপলেন, জিহ্বাও বের করলেন অ‌নিয়‌মে ভ‌র্তিকৃতরা ডাকসুতে নেতৃত্ব দেয়ার অধিকার হারিয়েছে : ঢা‌বি সাদা দ‌ল ঢাকায় জুয়া খেলা, ক্লাব হাউজি থেকে ক্যাসিনো গফরগাঁওয়ে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন জাবি ভিসিকে ‘ওয়ালাইকুম আসসালাম’ ক্যাসিনো ব্যবসায় প্রশাসনের কেউ জড়িত থাকলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

সকল