২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মঠবাড়িয়ায় স্কুলছাত্রীকে গণধর্ষণ : দুই আসামি গ্রেফতার

-

পিরোজপুরের মঠবাড়িয়ার মিরুখালীতে চাঞ্চল্যকর দশম শ্রেণীর স্কুলছাত্রীকে গণধর্ষণ মামলার আসামি শাওন (১৯) ও নাজমুলকে (২০) অবশেষে থানা পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

দীর্ঘদিন পলাতক থাকার পর বুধবার রাত নয়টার দিকে মিরুখালী বাজারের ব্রিজের ওপর থেকে দু’জনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত শাওন ওয়াহেদাবাদ গ্রামের খোকন জমাদ্দারের ছেলে ও নাজমুল একই গ্রামের মৃত টিপু সুলতানের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) মাজাহারুল আমিন (বিপিএম) জানান, গত বছরের ৩০ নভেম্বর দুপুরে ওই স্কুলছাত্রী উপজেলার খায়ের ঘটিচোরা গ্রামের বাড়ি থেকে মিরুখালী বাজার সংলগ্ন স্কুলে প্রাইভেট পড়তে যায়। এসময় পথের মধ্যে ওই ছাত্রীর পূর্বপরিচিত সাইফুল নামে এক বন্ধু কথা বলার জন্য রাস্তার পাশে একটি ঘরে ডেকে নেয়। এরপর ওই ঘরে ওঁৎ পেতে থাকা সাইফুলের বন্ধু ইসমাইল, শাওন, নাজমুলসহ চার সহযোগী মিলে ওই স্কুলছাত্রীকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। এসময় ধর্ষকরা ধর্ষণের অশ্লীল চিত্র মোবাইলে ধারণ করে।

এ ঘটনাটি লোকলজ্জার ভয়ে ওই ছাত্রী ও তার পরিবার চেপে যায়। এরপর গত ২৪ ফেব্রুয়ারি ধর্ষক সাইফুল ও ইসমাইল ওই ছাত্রী স্কুলে আসার পথে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ধারালো চাকু নিয়ে ভয় দেখিয়ে আবারো শারীরিক সম্পর্ক করার প্রস্তাব দেয়।

এ ঘটনা ওই স্কুলছাত্রী অভিভাবকদের জানালে ওই ছাত্রীর মা বাদী হয়ে মঠবাড়িয়া থানায় চার ধর্ষককে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় ইসমাইল নামের একজন গ্রেফতার হলেও বাকি তিন আসামি দীর্ঘদিন পলাতক থাকে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আবদুল্লাহ উল্লেখিত দু’জনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, এ মামলার প্রধান আসামি সাইফুলকেও গ্রেফতারে পুলিশী চেষ্টা অব্যাহত আছে।


আরো সংবাদ



premium cement