২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিয়ের প্রলোভন দেখিয়ে ৭ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ

- প্রতীকী ছবি

বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের মাদ্রা গ্রামে সপ্তম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার (১২ জুন) রাতে ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে ধর্ষকসহ তিন জনকে আসামী করে উজিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার মাদ্রা গ্রামের সপ্তম শ্রেনি পড়ুয়া ছাত্রীকে দীর্ঘদিন ধরে স্কুলে যাওয়া আসার একই গ্রামের বিরেন শীলের বখাটে পুত্র বিনোদ শীল উত্ত্যক্ত করে আসছিলো। এক পর্যায়ে বখাটে বিনোদের বিয়ের প্রলোভনে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে স্কুল ছাত্রী।

এরই ধারাবাহিকতায় গত ১৯ মে সন্ধ্যায় বিনোদ ওই স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে তাদের (বিনোদ) ঘরে নিয়ে ধর্ষণ করে। আর এতে বখাটে বিনোদকে একই গ্রামের সুরেন শীলের ছেলে অসীম শীল (৩৮) ও যোগেন্দনাথ শীলের ছেলে তপন শীল (৩৯) সহযোগীতা করে।

এ ঘটনার পর দীর্ঘ ২৪ দিন ধরে স্থানীয় প্রভাবশালী মহলের লোকজন ধর্ষক বিনোদের সাথে স্কুল ছাত্রী লতার বিয়ের মাধ্যমে বিষয়টি মিমাংসার চেষ্টা চালায়। গত কয়েকদিন ধরে বিনোদ বিভিন্ন তালবাহানা করে বাড়ি থেকে পালিয়ে যায়। এরপরই মঙ্গলবার রাতে ওই স্কুল ছাত্রীর মা বাদি হয়ে বখাটে বিনোদ শীলসহ তার দুই সহযোগী অসীম ও তপনকে আসামী করে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেছেন।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল জানান, 'এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।'


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল