২১ জুলাই ২০১৯

শিক্ষিকাকে ধর্ষণচেষ্টা নৈশ প্রহরীর!

শিক্ষিকাকে ধর্ষণচেষ্টা নৈশ প্রহরীর! - ছবি : সংগ্রহ

পিরোজপুরের মঠবাড়িয়ায় এক স্কুলশিক্ষিকাকে (৩৮) ধর্ষণচেষ্টার অভিযোগে নৈশ প্রহরী দুলালকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার সকালে পুলিশ অভিযান চালিয়ে লম্পট দুলালকে (৩৫) গ্রেফতার করে। রোববার রাতে নির্যাতিত শিক্ষিকা দুলালসহ ৩ জনকে আসামি করে ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত দুলাল উপজেলার পশ্চিম সেনের টিকিকাটা গ্রামের মৃত আ. ছত্তার ফরাজীর ছেলে। সে ৬৭ নং পূর্ব শেনের টিকিকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরী।

মামলা সূত্রে জানাগেছে, উপজেলার পূর্ব সেনের টিকিকাটা গ্রামের ওই স্কুলশিক্ষিকা ৩ সন্তানের জননীকে স্কুলে যাওয়া-আসার পথে দুলাল প্রায়ই কু-প্রস্তাব দিয়ে আসছিল। ঘটনার দিন গত ২৪ মে দুপুরে ওই শিক্ষিকাকে ঘরের খোলা দরজা দিয়ে প্রবেশ করে লম্পট দুলাল জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ওই শিক্ষিকা বাধা দিলে আসামি স্বপন মুন্সী, এমাদুল হাং চাকু দিয়ে খুন জখমের ভয় দেখায়। পরে শিক্ষিকার ডাকচিৎকারে স্থানীয়রা ছুটে এলে স্বপন মুন্সী ও এমাদুল দৌড়ে পালিয়ে যায়। এলাকাবাসী দুলালকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ জানান, প্রধান অভিযুক্ত দুলালকে সোমবার সকালে গ্রেফতার করে আদালতে সোর্পদ করা হয়েছে। বাকি আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ




gebze evden eve nakliyat instagram takipçi hilesi