০৬ ডিসেম্বর ২০১৯

এবার বাড়ির ছাদে গাঁজার বাগান

বরিশালের উজিরপুরের শিকারপুর ইউনিয়নের পূর্ব মুন্ডুপাশা থেকে গাঁজা গাছসহ মীর আরিফুর রহমান (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)।

তিনি ওই এলাকার মীর আব্দুল হাই এর ছেলে। বৃহস্পতিবার (৩০ মে) গভীর রাতে র‌্যাব সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতারকৃত আরিফের বাসার ছাদ থেকে গাছটি উদ্ধার করে। এ সময় গাছটির মালিক আরিফকেও গ্রেফতার করা হয়েছে।

এ ঘটনায় শুক্রবার (৩১ মে) দুপুরে গ্রেফতারকৃত আরিফের বিরুদ্ধে র‌্যাবের ডিএডি মো. আমজাদ হোসেন বাদী হয়ে উজিরপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন।

বিষয়টি নিশ্চিত করে সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল জানান, ‘উদ্ধারকৃত গাঁজা গাছটির ওজন ১ কেজি ১০০ গ্রাম।’

 


আরো সংবাদ

বালুর নীচে মিললো শিশু শিক্ষার্থীর লাশ ইরান মোকাবেলায় নতুন করে সেনা মোতায়েন করবে যুক্তরাষ্ট্র তেলেঙ্গানা এনকাউন্টার নিয়ে ভারতজুড়ে তোলপাড় অভিবাসীদের মাধ্যমে বাংলাদেশে এইডসের ঝুঁকি বাড়ছে সীমান্তে ভারতীয় নাগরিককেই গুলি করে মারল বিএসএফ যে লীগই করেন না কেন অপরাধ করলে ছাড় দেয়া হবে না : স্থানীয় সরকার মন্ত্রী মমতার বিপক্ষে গেলেন দেব-নুসরাত-মিমি! শিক্ষাঙ্গণে সন্ত্রাস-নৈরাজ্যের জন্য অসুস্থ রাজনীতি দায়ী : ডা. ইরান হৃদপিণ্ড থেমে যাওয়ার ৬ ঘন্টা পর বেঁচে উঠলেন তিনি শেখ হাসিনা সব ধর্মের লোকের সমান অধিকার নিশ্চিত করেছেন : গণপূর্ত মন্ত্রী শিশু ধর্ষণকারীদের প্রাণভিক্ষার অধিকারের বিপক্ষে ভারতের রাষ্ট্রপতি

সকল




Paykwik Paykasa
Paykwik