১৩ ডিসেম্বর ২০১৯

মঠবাড়িয়ায় স্ত্রী হত্যার ঘটনায় স্বামী গ্রেফতার

মঠবাড়িয়ায় স্ত্রী হত্যার ঘটনায় স্বামী গ্রেফতার - নয়া দিগন্ত

পিরোজপুরের মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর স্ত্রী জাহানারা আক্তার সাথী বেগম (৩০) হত্যা মামলার প্রধান আসামী পলাতক স্বামী জামাল (২৫) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার ভোর রাতে উপজেলার তুষখালী থেকে গ্রেফতার করে পুলিশ। নিহত সাথী বেগম উপজেলার বড় মাছুয়া গ্রামের মৃত হাবিবুর রহমানের মেয়ে। গ্রেফতারকৃত জামাল উপজেলার আঙ্গুলকাটা গ্রামের পান্না মিয়ার ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মঠবাড়িয়া থানার এসআই বশির আহম্মেদ জানান, গত ১১ মার্চ গত সোমবার উপজেলার আঙ্গুলকাটা গ্রামের নিহত সাথী বেগমের দ্বিতীয় স্বামী জামালের বাড়ি থেকে সাথী বেগমের গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত সাথী বেগমের ভাই জাহাঙ্গীর গত ১২ মার্চ মঙ্গলবার বাদি মঠবাড়িয়া থানায় নিহত সাথী বেগমের স্বামী জামাল মাতুব্বর ও শাশুড়ি ফরিদা বেগমসহ ৫জনকে আসামী করে আত্মহত্যার প্ররোচণার অভিযোগ এনে মামলা দায়ের করে। ঘটনার পর থেকে জামাল পলাতক ছিল।

উল্লেখ্য, নিহত সাথী বেগমের প্রথম সংসারে তিনটি সন্তান রয়েছে। কয়েক মাস পূর্বে মঠবাড়িয়ায় একটি খাবার হোটেলে কাজ করার সুবাধে হোটেলের আরেক কর্মচারী জামাল (২৫) এর সাথে সম্পর্কে জড়িয়ে পড়ে। সম্পর্কের সূত্র ধরে সাথী পূর্বের স্বামীকে ছেড়ে জামালকে বিয়ে করে। বিয়ের কয়েক মাস পর জামাল বাড়িতে সাথী বেগমকে ফেলে রেখে চলে যায়। পরে গত ১১ মার্চ সোমবার বিকেলে স্থানীয়রা ওই মহিলার গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ জানান, স্ত্রী হত্যার ঘটনায় প্রধান আসামী জামালকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় অন্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ