২৪ জুলাই ২০১৯

ছাত্রলীগের সহ-সভাপতি ইয়াবাসহ আটক

বরগুনার পাথরঘাটায় অভিযানে চালিয়ে মাদক ব্যাবসায়ী পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নেছার উদ্দিন (২২) ও তপু কাজীকে (২৫) ১১০ পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ মে) দিবাগত রাত সাড়ে ১১টার তিকে পৌরশহরের লঞ্চঘাট ব্রিজের পশ্চিম পাশের মন্টু কম্পানীর দোকানের বিল্ডিংয়ের ২য় তলা থেকে তাদের আটক করা হয়। এসময় ওই বিল্ডিং থেকে ইয়াবা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

আটক নেছার উদ্দিন হাওলাদার কালমেঘা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মো. আইউব আলী হাওলাদারের ছেলে ও পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এবং তপু কাজী পাথরঘাটা পৌরশহরের ৯ নম্বর ওয়ার্ডের মো. জাকির কাজীর ছেলে।

পাথরঘাটা থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাথরঘাটা থানা পুলিশ অভিযান চালিয়ে পৌরশহরের ৮ নম্বর ওয়ার্ডের লঞ্চঘাট ব্রিজের পশ্চিম পাশের মন্টু কম্পানীর দোকানের বিল্ডিংয়ের ২য় তলা থেকে ১১০ পিস ইয়াবাসহ তপু কাজী ও নেছার উদ্দিন হাওলাদারকে আটক করা হয়। পুলিশের ধারণা তারা দীর্ঘদিন ধরে পাথরঘাটার বিভিন্ন এলাকায় মাধক ব্যাবসা করে আসছে।

তিনি আরো জানান, তপু কাজীর বিরুদ্ধে মাদক ও নারী শিশুসহ ৬টি মামলা আছে পাথরঘাটায়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ

সারাদেশে অনির্দষ্টকালের নৌধর্মঘট শুরু বিস্কুটের লোভ দেখিয়ে ৪ বছরের শিশুকে বাড়িতে নিয়ে ধর্ষণ নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ রাস্তায় ঝগড়া লেগে স্বামী-স্ত্রী একে অন্যকে ‘ছেলেধরা’ বলে গণধোলাই খেলেন উভয়েই পানি আনতে গিয়ে ধর্ষণের শিকার ৩য় শ্রেণীর ছাত্রী ব্রেক্সিট চুক্তি না হলে কী ঘটতে পারে? কাশ্মির নিয়ে মধ্যস্ততা : ভারতকে বিপদে ফেলে দিয়েছেন ট্রাম্প! বিন লাদেনের ঠিকানা যুক্তরাষ্ট্রকে জানিয়েছিল পাকিস্তানই! কেন ‘নিউজিল্যান্ডার অফ দ্য ইয়ার’ পুরস্কার প্রত্যাখ্যান করলেন স্টোকস বিমানবন্দরে অপমান ওয়াসিম আকরামকে ক্যারি সাইমন্ডস : ব্রিটেনের নতুন ‘ফার্স্ট গার্লফ্রেন্ড’

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi