০৭ ডিসেম্বর ২০১৯

ছাত্রলীগের সহ-সভাপতি ইয়াবাসহ আটক

বরগুনার পাথরঘাটায় অভিযানে চালিয়ে মাদক ব্যাবসায়ী পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নেছার উদ্দিন (২২) ও তপু কাজীকে (২৫) ১১০ পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ মে) দিবাগত রাত সাড়ে ১১টার তিকে পৌরশহরের লঞ্চঘাট ব্রিজের পশ্চিম পাশের মন্টু কম্পানীর দোকানের বিল্ডিংয়ের ২য় তলা থেকে তাদের আটক করা হয়। এসময় ওই বিল্ডিং থেকে ইয়াবা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

আটক নেছার উদ্দিন হাওলাদার কালমেঘা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মো. আইউব আলী হাওলাদারের ছেলে ও পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এবং তপু কাজী পাথরঘাটা পৌরশহরের ৯ নম্বর ওয়ার্ডের মো. জাকির কাজীর ছেলে।

পাথরঘাটা থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাথরঘাটা থানা পুলিশ অভিযান চালিয়ে পৌরশহরের ৮ নম্বর ওয়ার্ডের লঞ্চঘাট ব্রিজের পশ্চিম পাশের মন্টু কম্পানীর দোকানের বিল্ডিংয়ের ২য় তলা থেকে ১১০ পিস ইয়াবাসহ তপু কাজী ও নেছার উদ্দিন হাওলাদারকে আটক করা হয়। পুলিশের ধারণা তারা দীর্ঘদিন ধরে পাথরঘাটার বিভিন্ন এলাকায় মাধক ব্যাবসা করে আসছে।

তিনি আরো জানান, তপু কাজীর বিরুদ্ধে মাদক ও নারী শিশুসহ ৬টি মামলা আছে পাথরঘাটায়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ




Paykwik Paykasa
Paykwik