২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ছোট ভাইয়ের শাবলের আঘাতে বড় ভাই খুন

- ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের ইন্দুরকানীতে ছোট ভাইয়ের শাবলের আঘাতে খুন হল বড় ভাই। এ ঘটনায় ঘাতক ছোট ভাই সোলায়মানকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, সোমবার রাতে উপজেলার বালিপাড়া ইউনিয়নের সাঈদখালী গ্রামের আঃ ছালাম হাওলাদারের ছেলে ফোরকান (৩০) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার ছোট ভাই সোলায়মান (২৮)কে একটি চড় মারে। পরে দুই ভাই তাদের নির্মাণাধীন একটি নতুন কাঠের ঘরের পাঠাতনে ঘুমাতে যায়। বড় ভাই ফোরকান ঘুমিয়ে পড়লে ছোট ভাই সোলায়মান একটি শাবল দিয়ে তার মাথায় পর পর তিনটি আঘাত করে। এতে ফোরকানের মাথা ফেটে গুরুতর আহত হয়। এসময় তার চিৎকারে স্বজনরা এসে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইন্দুুরকানী থানা পুলিশ মঙ্গলবার সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে খুনে অভিযুক্ত ছোট ভাই সোলায়মানকে আটক করেছে।

ইন্দুরকানী থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হওযার ঘটনায় অভিযুক্ত ছোট ভাইকে আটক করা হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নিহত ফোরকানের বড় ভাই শাহীন জানান, আমার ছোট ভাই সোলায়মানের মাথায় সমস্যা আছে। তাকে আমার ভাই ফোরকান ঔষধ খেতে বললে দুজনের মধ্যে কথার কাটাকাটি হয় ও তাকে একটি চড় মারে। পরে রাতে সে শাবল নিয়ে ঘুমন্ত ভাই ফোরকানের উপর আঘাত করলে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

এ ঘটনায় পিরোজপুরের পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মোল্লা আজাদ হোসেন মঙ্গলবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং আইনানুগ ব্যবস্থা নিতে ইন্দুরকানী থানার ওসিকে নির্দেশ দেন।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল