২৪ আগস্ট ২০১৯

আগৈলঝাড়ায় স্কুল ছাত্রীর পা ভেঙ্গে দিলো বখাটে

-

বরিশালের আগৈলঝাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দশম শ্রেণীর এক ছাত্রীর পা ভেঙ্গে দিয়েছে এলাকার চিহ্নিত বখাটে। বখাটের হামলা ঠেকাতে গিয়ে ওই ছাত্রীর চাচী সেলিনা বেগম (৪০) ও চাচাত ভাই সোহেল বেপারী (১৭) গুরুতর আহত হয়ে উপজেলা হাসপাতালে ভর্তি হয়েছে। উপজেলা হাসপাতালে আহত স্কুল ছাত্রীর চাচী নিলুফা বেগম জানান, ২১ মে বিকেলে বাকাল গ্রামের মনু বাড়ৈর খেপাটে কুকুরে তার নাবালক শিশুকে তাড়া করলে তার (নিলুফা) স্বামী ফারুক বেপারী ওই কুকুরটিকে কয়েকটি পিটান দিয়ে তাড়া করে দেয়। এ ঘটনার সূত্র ধরে কুকুর মালিক মনু বাড়ৈ ও তার লোকজন মিলে ফারুক বেপারীর উপর হামলা চালায়। পরবর্তীতে স্থানীয়রা বিষয়টি মীমাংসা করে দেয়।
তিনি আরো জানান, একই ঘটনার জের ধরে ওইদিন ইফতারির আগ মূহুর্তে মনু বাড়ৈর ভাতিজা বখাটে তমাল বাড়ৈ ও তার সহযোগিরা ফারুক বেপারীর ভাতিজী ও ডুমুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী সুমীকে রান্না ঘর থেকে বের পিটিয়ে পা ভেঙ্গে দেয়। এ সময় হামলা ঠেকাতে গিয়ে সুমীর চাচী ও চাচাত ভাই আহত হয়।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন আহত স্কুল ছাত্রী সুমি আক্তার (১৫) সাংবাদিকদের জানান, সে ঘটনা সম্পর্কে কিছুই জানে না। অথচ তাকে রান্না ঘর থেকে বের করে পিটিয়ে বাম পা ভেঙ্গে দিয়েছে বখাটে তমাল ও তার সহযোগীরা। এ ঘটনায় তার স্কুল জীবন হুমকীর মুখে পরেছে। প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে তিনি এ ঘটনার বিচার দাবি করেন।


আরো সংবাদ

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৮)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৯)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫৪)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৫৯)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet