১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

স্কুলছাত্রীকে অপহরণের ৪ দিন পর উদ্ধার, পিতা ও সহোদর গ্রেফতার

- ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের মঠবাড়িয়া থেকে অপহরণের চার দিন পর ১০ম শ্রেণির স্কুল ছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে যাত্রাবাড়ি মীর হাজিবাগ একটি বাসা থেকে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়।

শনিবার ঘটনায় জড়িত অপহরণকারী সুজন মালাকার ও তার বড় ভাই অসীম মালাকারকে আদলতে সোপর্দ করা হয়েছে। এর আগে অপহারণকারী সুজন ও অসীমের বাবা রঞ্জন মালাকারকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত সুজন মালাকার ও অসীম মালাকার উপজেলার সোনাখালী গ্রামের রঞ্জন মালাকারের ছেলে।

থানা ও অভিযোগ সূত্রে জানা গেছে, মঠবাড়িয়া শহরের একটি ব্যবসা প্রতিষ্ঠানে সুজন মালাকার তিন বছর ধরে কর্মচারী হিসেবে কাজ করে আসছিল। সে দোকান মালিকের বিশ্বস্ততার সুযোগ নিয়ে তার মেয়ে ১০ম শ্রেণি পড়ুয়া ছাত্রীকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিয়ে আসছিল। এতে ওই ছাত্রী সাড়া না দিলে গত ২০ মে দুপুরে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে জোরপূর্বক মোটর সাইকেল যোগে তুলে নিয়ে যায় সুজন ও তার সঙ্গীরা। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ প্রযুক্তি ব্যবহার করে ঢাকার একটি বাসা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবদুল্লাহ জানান, এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। ভুক্তভোগী ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল