২৬ জুন ২০১৯

বামনায় বসতভিটা নিয়ে বিরোধে দাঁত উপড়ে ফেললো প্রতিপক্ষ

-

বসতভিটা ও জমি-জমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে বামনা উপজেলায় মো: মনির মল্লিক নামের এক অসহায়কে ইটদিয়ে মুখ থেতলে ও দাঁত উপড়ে ফেলেছে প্রতিপক্ষ। পৈত্রিক সম্পত্তি নিয়ে শনিবার সকাল ১১ টায় ঝগড়াঝাটির এক পর্যায় এ ঘটনাটি ঘটে। বিষয়টি নিয়ে বরগুনার বামনা উপজেলার কাটাখালি গ্রামে এক চাঞ্চল্যর সৃষ্টি হয়।
স্থানীয়রা আহত মনির মল্লিককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বামনা হাসপালে ভর্তি করেন। এ ঘটনায় বামনা থানায় এজহার মামলা দায়ের করলে আসামীরা বাদীকে ভয়ভীতিসহ এলাকা ছাড়ার হুমকি দিচ্ছেন।
মামলা সূত্রে আহত মনির মল্লিক জানান , আসামী রত্তন মল্লিক এর সাথে জমি-জমা ও পৈত্রিক বসত ঘরের ভাগ ভাটোয়ারা নিয়ে আহত মনির মল্লিকের সাথে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিলো। আসামীরা পৈত্রিক ও আমার বসতঘর জবর দখলের জন্য আমার বসত ঘরের বারান্দা দখলে নিলে আমি দেই। এ সময় মো: রত্তন মল্লিক, হাসিব মল্লিক,হাসিনা বেগম, রাইকা বেগম ওরফে রিপা আমার লাঠি সোঠা দিয়ে অতর্কিত হামলা চালায়। একপর্যায় ইটদিয়ে আমার মুখ থেতলে ও দাঁত উপড়ে ফেলে। আমার চিৎকারে স্থানীয়রা এসে উদ্ধার করে বামনা হাসপালে ভর্তি করেন। এ ঘটনায় আমি থানায় মামলা দায়ের করলে আসামীরা আমাকে ও আমার পরিবারকে নানাবিধ ভয়ভীতিসহ হুমকি দিচ্ছেন।


আরো সংবাদ