২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পাথরঘাটায় ইট দিয়ে শাশুড়িকে মাথা থেতলে দিলেন সাবেক ছেলের বউ

-

বরগুনার পাথরঘাটায় ছেলের সাবেক স্ত্রী ও সাবেক ইউপি সদস্য মহিউদ্দিন পান্নার মেয়ে লায়লা আক্তার পপির ইটের আঘাতে রেনু বেগম (৫৫) নামে এক শাশুড়ির মাথা থেতলে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এঘটনার সাথে সাথেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন পাথরঘাটা থানার ওসি হানিফ সিকদার। শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের বাশতলা গ্রামে এ ঘটনা ঘটে। আহত রেনু বেগম ওই গ্রামের আব্দুল খালেক খলিফার স্ত্রী।
প্রত্যক্ষদর্শি কারিমা ও নুরজাহান বলেন, অনেক আগে থেকেই রেনু বেগম ছেলের সাবেক শ্বশুর সাবেক ইউপি সদস্য মহিউদ্দিন পান্না ও তার মেয়ে লায়লা আক্তরি পপি তাদের দলবল নিয়ে তাদের ঘর দখল করে নিয়ে নেয়। শুক্রবার সকালে বাড়ির সামনে এসে গেট খোলা দেখে রেনু বেগম ঘরে ডুকতেই ভিতরে থাকা পপির ভাই আসফি ও সাথে থাকা ৫ থেকে ৭ জন লোক তার উপরে হামলা চালায়। এ হামলায় সে ঘর থেকে বের হলে বাহিরে থাকা তার ছেলের সাবেক স্ত্রী পপি ও তার মা পারুল ইট দিয়ে মাথা থেতলে দেয়। পুলিশ খবর পেলে ঘটনাস্থলে গিয়ে রেনু বেগমকে উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠায়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করে।
তারা আরো বলেন, এর আগে রেনু বেগমের ছেলে ও পপির সাবেক স্বামী নোমানকে মারধর করে মেরে ফেলারও চেষ্টা করে। নোমানের সাবেক শ্বাশুড়ী পারুল বেগম বলেন, আমরা তাদের মারধর করিনি উল্টো আমাদের মারধর করেছে। আমার শরীরের বিভিন্ন স্থানে ফুলে উঠেছে। তবে রেনু বেগমের সাবেক পুত্রবধু লায়লা আক্তার পপি ঘটনাস্থল থেকে পালিয়ে গেছেন।
পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ সিকদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে এসে ঘটনার সত্যতা পেয়েছি। রেনু বেগমকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠান হয়েছে। তাদের দুই পক্ষের একটা ঘর নিয়ে বিরোধ আছে, সেই ঘরটি মুলত খালেক মিয়ার সেখানে পান্না মেম্বরের মেয়ে দখল করে আছেন। এখন যার ঘরে সেই থাকবে। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।
তিনি আরো জানান, এর আগেও পাথরঘাটা থানায় বাড়ি দখল ও মারধরের একটি মামলা করেছেন রেনু বেগম। সেই মামলায় পপির বাবা পান্না জেল হাজতে আছেন।


আরো সংবাদ



premium cement