২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মাছের ঘেরে ১২ ফুট অজগর

- ছবি : নয়া দিগন্ত

গলাচিপায় প্রায় ১২ ফুট লম্বা ও ৩০ কেজি ওজনের একটি অজগর সাপ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার বকুলবাড়িয়া ইউনিয়নের লামনা গ্রাম থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। বুধবার সকালে গলাচিপার পক্ষিয়া ফরেস্ট ক্যাম্পের আওতাধীন চর কারফরমা সংরক্ষিত বনাঞ্চলে অজগরটি অবমুক্ত করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ৯টায় লামনা গ্রামের মন্টু মেম্বারের মাছের ঘেরের পাড়ে কয়েকজন পথচারি প্রথমে অজগর সাপটি দেখতে পায়। পরে তারা অজগর সাপটিকে জাল দিয়ে পেচিয়ে পুলিশকে খবর দেয়।

এ ব্যাপারে গলাচিপা থানার অফিসার ইনচার্জ মো. আখতার মোর্শেদ জানান, অজগরটি মঙ্গলবার রাতে এলাকাবাসী উদ্ধারের পর কেউ কেউ বিক্রি বা মেরে ফেলার উদ্যোগ নেয়। কিন্তু পুলিশ ঘটনাস্থল থেকে সাপটিকে উদ্ধার করে ও চর কারফরমা বনাঞ্চলে অবমুক্ত করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সিরাজগঞ্জে প্রাথমিক শিক্ষা অফিসের নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার ৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১

সকল