২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সাতদিনেও উদ্ধার হয়নি নিখোঁজ স্কুলছাত্রী নাদিয়া

নিখোঁজ স্কুলছাত্রী নাদিয়া আক্তার - সংগৃহীত

নিখোঁজের সাতদিন পেরিয়ে গেলেও থানা পুলিশ এখনো উদ্ধার করতে পারেনি স্কুলছাত্রী নাদিয়া আক্তারকে। মেয়েকে উদ্ধারের জন্য তার অসহায় বাবা-মা বরিশাল র‌্যাব-৮ এর কার্যালয়ে লিখিত আবেদন ও থানায় সাধারণ ডায়েরি করেছেন।
জেলার গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের বোরাদী গরঙ্গল গ্রামের দিনমজুর সুলতান মৃধা জানান, তার কন্যা নাদিয়া আক্তার পিঙ্গলাকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেনীতে পড়াশুনা করে। গত বুধবার রহস্যজনকভাবে বাড়ির পাশ থেকে নাদিয়া নিখোঁজ হয়। সেই থেকে অদ্যবধি তার কোন খোঁজ মেলেনি। তিনি তার নিখোঁজ মেয়েকে উদ্ধারের জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে জোর দাবি জানিয়েছেন।
গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমান জানান, রহস্যজনকভাবে স্কুলছাত্রী নাদিয়ার নিখোঁজের ঘটনায় তার মা আকলিমা বেগম থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। তারই প্রেক্ষিতে স্কুল ছাত্রী নাদিয়াকে উদ্ধারের জন্য পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement
বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী

সকল