২১ সেপ্টেম্বর ২০১৯

সাতদিনেও উদ্ধার হয়নি নিখোঁজ স্কুলছাত্রী নাদিয়া

নিখোঁজ স্কুলছাত্রী নাদিয়া আক্তার - সংগৃহীত

নিখোঁজের সাতদিন পেরিয়ে গেলেও থানা পুলিশ এখনো উদ্ধার করতে পারেনি স্কুলছাত্রী নাদিয়া আক্তারকে। মেয়েকে উদ্ধারের জন্য তার অসহায় বাবা-মা বরিশাল র‌্যাব-৮ এর কার্যালয়ে লিখিত আবেদন ও থানায় সাধারণ ডায়েরি করেছেন।
জেলার গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের বোরাদী গরঙ্গল গ্রামের দিনমজুর সুলতান মৃধা জানান, তার কন্যা নাদিয়া আক্তার পিঙ্গলাকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেনীতে পড়াশুনা করে। গত বুধবার রহস্যজনকভাবে বাড়ির পাশ থেকে নাদিয়া নিখোঁজ হয়। সেই থেকে অদ্যবধি তার কোন খোঁজ মেলেনি। তিনি তার নিখোঁজ মেয়েকে উদ্ধারের জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে জোর দাবি জানিয়েছেন।
গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমান জানান, রহস্যজনকভাবে স্কুলছাত্রী নাদিয়ার নিখোঁজের ঘটনায় তার মা আকলিমা বেগম থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। তারই প্রেক্ষিতে স্কুল ছাত্রী নাদিয়াকে উদ্ধারের জন্য পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।


আরো সংবাদ

তরুণীসহ গ্রেফতার ২০, বিপুল মাদক ও টাকা জব্দ ইরানের ন্যাশনাল ব্যাংকে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আশা করি খেলাঘরের আন্দোলন সফলভাবে এগিয়ে যাবে : ড. আনিসুজ্জামান ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান বশেমুরবিপ্রবিতে ভিসির পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের অনশন চলছে চট্টগ্রামে অভিযানে ক্লাব বন্ধ : গ্রেফতার ২ ক্যাসিনো-মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ নৌকার প্রতীকে এমপি হতে চেয়েছিলেন জি কে শামীম বিএনপিই ঢাকাকে ক্যাসিনোর শহর বানিয়েছিল : কাদের ক্যাসিনোতে অভিযান চালিয়ে আলোচিত র্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার মাসাকাদজাকে জয় উপহার দিলো বিদায়ী ম্যাচ

সকল