১৭ জুন ২০১৯

সাতদিনেও উদ্ধার হয়নি নিখোঁজ স্কুলছাত্রী নাদিয়া

নিখোঁজ স্কুলছাত্রী নাদিয়া আক্তার - সংগৃহীত

নিখোঁজের সাতদিন পেরিয়ে গেলেও থানা পুলিশ এখনো উদ্ধার করতে পারেনি স্কুলছাত্রী নাদিয়া আক্তারকে। মেয়েকে উদ্ধারের জন্য তার অসহায় বাবা-মা বরিশাল র‌্যাব-৮ এর কার্যালয়ে লিখিত আবেদন ও থানায় সাধারণ ডায়েরি করেছেন।
জেলার গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের বোরাদী গরঙ্গল গ্রামের দিনমজুর সুলতান মৃধা জানান, তার কন্যা নাদিয়া আক্তার পিঙ্গলাকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেনীতে পড়াশুনা করে। গত বুধবার রহস্যজনকভাবে বাড়ির পাশ থেকে নাদিয়া নিখোঁজ হয়। সেই থেকে অদ্যবধি তার কোন খোঁজ মেলেনি। তিনি তার নিখোঁজ মেয়েকে উদ্ধারের জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে জোর দাবি জানিয়েছেন।
গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমান জানান, রহস্যজনকভাবে স্কুলছাত্রী নাদিয়ার নিখোঁজের ঘটনায় তার মা আকলিমা বেগম থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। তারই প্রেক্ষিতে স্কুল ছাত্রী নাদিয়াকে উদ্ধারের জন্য পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।


আরো সংবাদ

অবশেষে বিএনপি নেতা হাসান মামুনকে গ্রেফতার দেখানো হলো বিএসআরএফের নির্বাচন অনুষ্ঠিত : তপন সভাপতি শামীম সেক্রেটারি ময়দানের যুদ্ধে জিতে গেলো ভারত ফায়ার সার্ভিস স্টেশন ও পানির প্লান্ট বাস্তবায়নে ডেনমার্ক সহযোগিতা করছে : রাষ্ট্রদূত খালেদা জিয়ার মুক্তি দাবিতে ২২ জুন বিএনপি অফিসের সামনে বিক্ষোভ আইনজীবীদের প্রত্যেক জেলায় বিকেএসপির শাখা হবে : ক্রীড়া প্রতিমন্ত্রী পরিকল্পিত নগর উন্নয়ন নাগরিকদের সেবা প্রাপ্তি সহজ করে : স্থানীয় সরকার মন্ত্রী রাজধানীতে বস্তির সংখ্যা ৩৩৯৪টি ঋণ না পাওয়াটা এসএমই শিল্প উন্নয়নে প্রধান বাধা ’৭৫-এর মতো গণমাধ্যমের কণ্ঠরোধে মরিয়া সরকার : আমীর খসরু ব্রিটিশ বাংলাদেশীদের চামড়া শিল্পে বিনিয়োগের আহ্বান শিল্পমন্ত্রীর

সকল