২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

গরুর সাথে এ কেমন শত্রুতা

- ছবি : নয়া দিগন্ত

ঝালকাঠির কাঁঠালিয়ায় একটি গাভীর দু’পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাতে উপজেলার দক্ষিণ চেঁচরী গ্রামে এ ঘটনা ঘটে। গরুর মালিক আঃ লফিত হাওলাদারের পুত্র মোঃ কামাল হোসেন হাওলাদার বলেন, শনিবার ভোর রাতে সেহেরী খেয়ে ফজরের নামাজ শেষে প্রতিদিনের মত গোয়াল ঘরে গিয়ে দেখি আমার গাভী গরুটি গোয়াল ঘরে নেই। পরবর্তীতে অনেক খোঁজাখুঁজি করে আমার বাড়ির সামনে রাস্তার পাশে গরুটির পিছনের দুই পা কোপানো ও পায়ের রগ কাটা অবস্থায় মাটিতে পরে আছে দেখতে পাই।

তিনি আরো বলেন, গাভীটির বাচ্চা আছে এবং প্রায় দুই কেজি পরিমাণ দুধ দেয়। কামাল হোসেন আরও বলেন, এ বিষয়ে মামালার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে স্থানীয় পশু চিকিৎসক মোঃ বেলায়েত হোসেন বলেন, আমি গাভী গরুটির চিকিৎসা সেবা করতে গিয়ে দেখি গরুটির পিছনের দুই পা এমনভাবে কোপানো হয়েছে যে চিকিৎসা করার কোন উপায় নাই আর রাতে কোপানো হয়েছে তাই গরুর শরীরের সমস্ত রক্ত পরে গেছে তাই এ গরু আর বাঁচানো যাবে না।

এ বিষয়ে কাঁঠালিয়া থানায় জানালে এসআই জহির ঘটনা স্থল পরিদর্শন করেছেন এবং বলেছেন, মামলা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার

সকল