২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্কে অন্তঃস্বত্ত্বা ১৪ বছরের কিশোরী

- প্রতীকী ছবি

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে(১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে প্রেমিক শাহিন হাওলাদার(২২) এর বিরুদ্ধে। ওই কিশোরী বর্তমানে অন্তঃস্বত্ত্বা।

এঘটানায় কিশোরীর পিতা বাদী হয়ে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। পরে আদালতের নির্দেশে বুধবার সকাল ৯টার দিকে উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের মধুখালী এলাকা থেকে শাহিনকে গ্রেফতার করে রাঙ্গাবালী থানা পুলিশ। শাহিন ওই এলাকার মো.বাবর হাওলাদারের ছেলে।

ধর্ষিতার পরিবার ও মামলার বিবরণ সূত্রে জানা গেছে, বছর দুয়েক আগে ওই কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক হয় শাহিনের। এরই মধ্যে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কিশোরীকে প্রায়ই ধর্ষণ করতো শাহিন। একপর্যায়ে ধর্ষিতা অন্তঃস্বত্ত্বা হয়ে পরলে বিয়ে করতে অসম্মতি জানায় শাহিন। এতে বিপাকে পারে যায় ধর্ষিতা ও তার পরিবার। পরে ধর্ষিতার পিতা বাদী হয়ে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন।

রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ মো.আলী আহম্মেদ জানান, ধর্ষিতা বর্তমানে পাঁচ মাসের অন্তঃস্বত্ত্বা। ধর্ষণের ঘটনায় নরী শিশু নির্যাতন দমন আইনে বিজ্ঞ আদালতে মামলা হয়। মামলাটি থানায় আসলে আমরা আসমীকে গ্রেফতার করি। আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনা স্বীকার করেছে। আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করার প্রক্রিয়াধীন।


আরো সংবাদ



premium cement