২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মঠবাড়িয়ায় প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

-

পিরোজপুরের মঠবাড়িয়ায় লাইজু বেগম (৩২) নামে এক প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

সোমবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে আজ মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে।

লাইজু বেগম উপজেলার খেতাচিড়া গ্রামের সৌদি প্রবাসী মঞ্জু হাওলাদারের স্ত্রী ও দুই সন্তানের জননী। তিনি উপজেলার কচুবাড়িয়া গ্রামের হাবিবুর রহমানের মেয়ে।

মঠবাড়িয়া থানার এসআই জাকির হোসেন জানান, সোমবার বিকেলে প্রবাসীর স্ত্রী গৃহবধূ লাইজু বেগম ও তার ছোট জা তানজিলার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে অভিমান করে ঘরে থাকা চাউলের পোকা দমন ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়েন লাইজু। এ সময় পরিবারের লোকজন তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। নিহত লাইজু বেগমের লাশ আজ মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ

সকল