১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

স্বামী বাড়িতে না থাকার সুযোগে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা : পিতা-পুত্র আটক

আটককৃত শহীদ বেপারী - নয়া দিগন্ত

গৃহবধূকে ধর্ষণ চেষ্টা ও পরে মারধরের অভিযোগে বরিশালের উজিরপুরে পিতা-পুত্রকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার সকালে পুলিশ তাদের গ্রেফতার করে দুপুরে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে- উপজেলার বামরাইল ইউনিয়নের উত্তর মোড়াকাঠি গ্রামের শহিদ বেপারী (৩৫) ও তার বাবা হোসেন বেপারী (৬০)।

মামলার এজাহারের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, উপজেলার উত্তর মোড়াকাঠী গ্রামের এক সন্তানের জননী ওই গৃহবধূ গত ৬ মে রাতে প্রতিদিনের ন্যায় নিজ ঘরে ঘুমাচ্ছিলেন। ওই দিন তার স্বামী বাড়িতে না থাকার সুযোগে রাত ২টার দিকে একই এলাকার শহিদ বেপারী ঘরের বেড়া কেটে ঘরে প্রবেশ করে এবং গৃহবধূকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় ওই গৃহবধূ ডাকচিৎকার দিলে শহিদ পালিয়ে যায়।

এ ঘটনায় স্থানীয়ভাবে বিচারের দাবিতে ওই গৃহবধূ শহিদ বেপারীর বিরুদ্ধে গ্রামের মসজিদ কমিটির কাছে লিখিত অভিযোগ করেন।

বিষয়টি জানতে পেরে ক্ষিপ্ত হয়ে গত ১০ মে দুপুরে শহিদ বেপারী, তার বাবা হোসেন বেপারী, ভাই সমুন বেপারীসহ বেশ কয়েকজন মিলে ওই গৃহবধূকে বেধড়ক মারধর করে। এতে ওই গৃহবধূ গুরুতর আহত হয়ে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।

পরে রোববার রাত সাড়ে ৮টার দিকে ওই গৃহবধূ বাদী হয়ে অভিযুক্ত শহিদ বেপারী, তার বাবা, ভাই ও স্ত্রীসহ আট জনের নাম উল্লেখ করে উজিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উজিরপুর মডেল থানার এসআই জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলা দায়েরের পরপরই সোমবার সকালে অভিযান চালিয়ে প্রধান আসামী শহিদ বেপারী ও তার বাবা হোসেন বেপারীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এদিকে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে অভিযুক্ত শহিদ বেপারী তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমাদের সাথে ওই গৃহবধূর পরিবারের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিনের বিরোধ রয়েছে। সেই বিরোধকে কেন্দ্র করে করেই আমাদের ফাঁসানোর জন্য এই মামলা দায়ের করেছে।’


আরো সংবাদ



premium cement