২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ইন্দুরকানী আ’লীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মানববন্ধন

দুর্নীতি, নিয়োগবাণিজ্য, অর্থ আত্মসাৎ ও মিথ্যা মামলা দিয়ে নেতাকর্মীদের হয়রানির অভিযোগ
-

পিরোজপুরের ইন্দুরকানীতে দুর্নীতি, নিয়োগবাণিজ্য, অর্থ আত্মসাৎ ও মিথ্যা মামলা দিয়ে দলীয় নেতাকর্মীদের হয়রানির অভিযোগে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃধা মো: মনিরুজ্জামানের বিরুদ্ধে মানববন্ধন করেছে নেতাকর্মীরা।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলা আ’লীগ কার্যালয়ের সামনের সড়কে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী মানববন্ধনে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, মহিলা লীগের নেতাকর্মী ও ভুক্তভোগীরা অংশ নেন।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোবারক আলী হাওলাদার, উপজেলা আ’লীগের তথ্য ও গবেষণা সম্পাদক বজলুর রহমান মিন্টু, পত্তাশী ইউনিয়ন আ’লীগের সভাপতি মোবারক আলী হাওলাদার, উপজেলা যুবলীগের সভাপতি আঃ রাজ্জাক মাতুব্বর, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবুবকর সিদ্দিক লাভলু, উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী ও উপজেলা ভাইস চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার প্রমুখ।

এসময় বক্তারা উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মনিরুজ্জামানের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম, দুর্নীতি, নিয়োগবাণিজ্য, বিভিন্ন ব্যক্তিকে চাকরি দেবার কথা বলে টাকা আত্মসাৎ, প্রধানমন্ত্রীর দেয়া অনুদান ক্ষতিগ্রস্তদের না দিয়ে নিজের আত্মীয়স্বজনকে দেয়া, ভিজিডির কার্ড দেয়ার নামে উৎকোচ নেয়া, টিআর, কাবিখা লুটপাটসহ দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির কথা তুলে ধরেন।

তারা আরো বলেন, উপজেলা আ’লীগের সম্পাদককে তার পদ থেকে বহিষ্কার করা না হলে আ’লীগ ও এর অংগ সংগঠনের নেতাকর্মীরা কঠোর কর্মসূচি দেয়ার ঘোষণা করেন।

এছাড়া দলীয় কোন্দলের কারণে নেতাকর্মীদের হয়রানি এবং উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির স্বতন্ত্র প্রার্থীর কাছ থেকে উৎকোচ নিয়ে নিজ দলীয় প্রার্থীর পক্ষে কাজ না করার অভিযোগ তুলে ধরেন।

সম্প্রতি তিনি টেন্ডারবাজি করতে গিয়ে ঠিকাদারদের ধাওয়ায় পড়ে গিয়ে আহত হয়ে আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের ১১ জন নেতাকর্মীদের বিরুদ্ধে একটি মিথ্যা চাঁদাবাজির মামলা করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সদস্য মাহাবুবুর রহমান, উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক আ: হাকিম, যুগ্ম আহ্বায়ক আ: রশিদ, পারভেজ হাওলাদার, পত্তাশী ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি জিল্লুর রহমান শান্তি, বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান হাওলাদার, পাড়েরহাট ইউনিয়ন যুবলীগ সভাপতি মাইনুল সিকদার, ছাত্রলীগ সম্পাদক রিয়াজুল ইসলাম লিটন, ইন্দুরকানী সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক শাওনা হাওলাদার, বঙ্গবন্ধু ছাত্র ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান সাকিবসহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এর অংগ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা।

অভিযুক্ত উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মৃধা মো: মনিরুজ্জামান জানান, চাঁদাবাজির মামলা থেকে রক্ষা পেতে ও সামনে আ’লীগের সম্মেলনকে কেন্দ্র করে একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে মানববন্ধন করছে।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ

সকল