২৫ আগস্ট ২০১৯

সড়কে বিদ্যুতের খুঁটি রেখেই ঢালাই

পটুয়াখালীর দশমিনা উপজেলা সদরের নতুন ব্রিজ ঢাল থেকে মসজিদের পুকুরপাড় পর্যন্ত প্রধান সড়কের মাঝখানে বৈদ্যুতিক খুঁটি রেখেই আরসিসি সড়ক ঢালাই করেছেন পটুয়াখালী সড়ক ও জনপদ বিভাগ। ফলে যানবাহন চলাচলে বাধা হয়ে দাঁড়িয়েছে সড়কের মাঝখানের বৈদ্যুতিক খুঁটি। যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা।

জানা গেছে, বরিশালের মাহফুজ খাঁন নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠানকে ৪৩ লাখ টাকার অধিক বরাদ্দের দেয়া হয় উপজেলার নতুন ব্রিজ ঢাল থেকে মসজিদের পুকুর পর্যন্ত প্রধান সড়কের ২৫০ মিলিমিটার উচু করে ১৪০ মিটার আরসিসি সড়ক নির্মাণের জন্য। চলতি মাসে সড়টির নির্মাণ কাজ শুরু হয়। কিন্তু বৈদ্যুতিক দুটি খুঁটি অপসারণ না করে ঢালাই করে দিয়েছেন সংশ্লিষ্টরা। ফলে সড়কে যানবাহন চলাচলে বিঘ্ন হচ্ছে। সেই সঙ্গে দুর্ভোগ পোহাচ্ছেন সাধারণ মানুষ।

পথচারী ও স্থানীয় ব্যবসায়ীরা জানান, উপজেলা সদরের প্রধান সড়কটিতে যাতে পানি না জমে ও ড্রেন নির্মাণের জন্য সম্প্রতি কাজ শুরু করে পটুয়াখালী সড়ক ও জনপদ বিভাগ। সড়কটি উপজেলার জনসাধারণের চলাচলের প্রধান মাধ্যম। কিন্তু যান চলাচলের জন্য নির্মিত সড়কটির মাঝখানে দুটি বৈদ্যুতিক খুঁটি থাকায় দুর্ভোগে পড়ছেন সাধারণ মানুষ। এতে প্রায়ই যানজট লেগে থাকে ১৪০ মিটার সড়কটুকুতে। পথচারীরা খুঁটি অপসারণ ও কোন অনিয়ম হয়েছে কিনা তা খতিয়ে দেখার অনুরোধ জানিয়েছেন।

ঠিকাদারী প্রতিষ্ঠানের মো. মাহফুজ খাঁন বলেন, খুঁটি অপসারণ আমাদের কাজ নয় আর কাজে কোন অনিয়ম করা হয়নি।

পটুয়াখালী সওজ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মো. আব্দুর রব জানান, খুঁটি অপসারণের বিষয়টি সংশ্লষ্ট কর্তৃপক্ষকে জানানো হয়নি।

বাউফল পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার একে এম আজাদ জানান, বিষয়টি আগে জানতে হবে। জেনে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

কাশ্মির নিয়ে ক্ষুব্ধ সরকারি কর্মকর্তার পদত্যাগ মুন সিনেমা হলের জমি মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টকে রেজিস্ট্রি করে দিতে নির্দেশ মোটরসাইকেল আরোহী ৩ বন্ধুকে পিকআপের ধাক্কা, নিহত ১ লঙ্কাকে উড়িয়ে দিল বাংলার কিশোররা রোহিঙ্গারা আসায় যেভাবে বদলে গেলো বিস্তীর্ণ ভূ-দৃশ্য মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩ আহমেদ কবীরের ‍বিরুদ্ধে ‘ইতিহাস সৃষ্টির মতো’ শাস্তি : প্রতিমন্ত্রী গণহত্যা দিবসে স্বদেশে ফেরার আকুতি রোহিঙ্গাদের অ্যানাকোন্ডা থেকে পিরানহা, দাবানলের গ্রাসে এসব প্রাণী কাশ্মির ইস্যুর মাঝেই আমিরাত থেকে বিশেষ সম্মাননা পেলেন মোদি জীবদ্দশায় আসামীদের রায় কার্যকর দেখতে চান রুপার মা

সকল

জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৮৪৭৭)কাশ্মিরে ব্যাপক বিক্ষোভ, সংঘর্ষ (১৫২৬৫)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৪৮৭৭)কাশ্মির প্রশ্নে ট্রাম্পের অবস্থান নিয়ে ধাঁধায় ভারত! (১৪৩৫০)৭০ বছরের মধ্যে সবচেয়ে খারাপ ভারতের অর্থনীতি (১২৩৭৩)নিহতের সংখ্যা বেড়ে ৮ : দুঘর্টনার নেপথ্যে মোটর সাইকেল! (১১৪৭১)নিজের দেশেই বিদেশী ঘোষিত হলেন বিএসএফ অফিসার মিজান (১১০৪৫)সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশী নিহত (১০৫১৬)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (৯৫০৯)চুয়াডাঙ্গায় মধ্যরাতে কিশোরীকে অপহরণচেষ্টা, মামাকে হত্যা, গণপিটুনিতে ঘাতক নিহত (৯৩৯৩)



mp3 indir bedava internet