২৩ মে ২০১৯

উজিরপুরে লঞ্চচাপায় ডাব বিক্রেতার মৃত্যু : আটক ২

-

বরিশালের উজিরপুরের হারতায় ঘাটের পন্টুনের সাথে লঞ্চের চাপায় জিতেন বিশ্বাস (৩৫) নামে এক ডাব বিক্রেতার মৃত্যু হয়েছে।

রোববার বিকেল পৌনে ৫টার দিকে হারতা বাজার সংলগ্ন দক্ষিণ পাড় লঞ্চঘাটে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ঘাতক লঞ্চটি ও তার সুকানিসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত জিতেন বিশ্বাস উপজেলার হারতা ইউনিয়নের জামবাড়ী গ্রামের জগদীশ বিশ্বাসের ছেলে এবং একজন ভ্রাম্যমান ডাব বিক্রেতা ছিলেন। রোববার বিকেলে জিতেন ডাব বোঝাই ট্রলার নিয়ে হারতা লঞ্চঘাটের পন্টুনের সাথে বাঁধতে ছিলেন। এ সময় বেপরোয়া গতির ঢাকাগামী এমভি যুবরাজ-১ লঞ্চটি হারতা ঘাটের পন্টুনের সাথে নোঙর করলে লঞ্চ ও পন্টুনের মাঝে জিতেন চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনাস্থল পরিদর্শনকারী পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো: মাহাতাব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নাজিরপুরের বৈঠাঘাটা থেকে ছেড়ে আসা ঢাকাগামী লঞ্চটি যাত্রি তোলার জন্য হারতা ঘাটের পন্টুনে নোঙর করতে এলে নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয়দের সহযোগীতায় ঘাতক লঞ্চটি ও তার সুকানি গিয়াস উদ্দিনসহ দুইজনকে আটক করা হয়েছে। একই সাথে নিহতর লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতর স্বজনরা অভিযোগ করেন, লঞ্চ কর্তৃপক্ষের ভুলের কারণে জিতেনের মৃত্যু হয়েছে। যখন লঞ্চটি পন্টুনে নোঙর করতে আসে তখনও বেপরোয়া গতিতে ছিলো। এই বেপরোয়া গতির কারণেই জিতেন চাপা পড়ে মারা গেছে।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল ঘটনার সত্যতা স্বীকার জানান, ঘাতক লঞ্চ ও তার সুকানিসহ দুইজনকে আটক করা হয়েছে।


আরো সংবাদ




agario agario - agario