২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গৃহবধূর রহস্যজনক মৃত্যু, শ্বশুরবাড়ির সদস্যরা পলাতক

গৃহবধূর রহস্যজনক মৃত্যু, শ্বশুরবাড়ির সদস্যরা পলাতক - নয়া দিগন্ত

বরিশালের আগৈলঝাড়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। পরে হাসপাতাল থেকে লাশ নিয়ে পালিয়ে যাওয়ার পর গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূর নাম নার্গিস আক্তার। কয়েকমাস আগে সে বাল্য বিয়ের শিকার হয়।

পুলিশ, হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ বাগধা গ্রামের দাউদ হাসানের সাথে গত আট মাস পূর্বে বাল্য বিয়ে হয় পার্শ্ববর্তী উজিরপুর উপজেলার পূর্ব সাতলা গ্রামের নান্নু পাইকের মেয়ে নার্গিস আক্তারের। নার্গিস আক্তারের স্বামী দাউদ ঢাকায় চাকরি করে। বৃহস্পতিবার রাতে গৃহবধূ নার্গিসের লাশ নিয়ে উপজেলা হাসপাতালে আসে তার শ্বশুরবাড়ির লোকজন। এসময় জরুরী বিভাগ কর্তব্যরত চিকিৎসক ডা. অমৃত অনেক আগেই নার্গিসের মারা যাওয়ার কথা জানালে লোকজন হাসপাতাল থেকে লাশ নিয়ে দ্রুত পালিয়ে যায়।

খবর পেয়ে থানা পুলিশের এসআই নাসির উদ্দিন দক্ষিণ বাগধা গ্রামে গিয়ে নার্গিসের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত নার্গিসের শ্বশুরবাড়ির দাবি, নার্গিস ঘরের আড়ার সাথে গলায় রশি বেঁধে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

তবে স্থানীয় সূত্রগুলো জানায়, বাল্য বিয়ের শিকার নার্গিস স্বামীর অবর্তমানে শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে মারা গেছে। অন্য একটি সূত্র জানায়, নার্গিস ধর্ষিত হয়ে হত্যার শিকার হয়েছে। ঘটনার পর থেকে নার্গিসের শ্বশুরবাড়ির লোকজন আত্মগাপনে রয়েছে।

আগৈলঝাড়া থানার এসআই নাসির উদ্দিন জানান, নিহত গৃহবধূ নার্গিসের লাশ বাগধা গ্রাম থেকে রাত সাড়ে আটটায় উদ্ধার করে থানায় আনা হয়। এ ঘটনায় প্রাথমিকভাবে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

আগৈলঝাড়া থানার ওসি মোঃ আফজাল হোসেন সাংবাদিকদের জানান, নিহত নার্গিসের লাশ উদ্ধার করে শুক্রবার মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের ময়নাতদন্ত রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল