২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

আ’লীগের দুই গ্রুপে ব্যাপক সংঘর্ষ, অগ্নিসংযোগ

- ছবি : নয়া দিগন্ত

ঝালকাঠির রাজাপুরে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও বিদ্রোহী আনারস প্রতীকের প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে হামলা সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শনিবার দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার বাগড়ি বাজারের বাজার পোল এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় একটি মোটর সাইকেলে অগ্নিসংযোগ, একটি মোটর সাইকেল ভাংচুর, মঠবাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তফা কামালের অফিসে হামলা ও মনি মন্ডলের দোকান ভাঙচুরের ঘটনা ঘটে।

এতে ব্যবসায়ী মনি মন্ডল, আ’লীগ নেতা নান্নু, রুবেল হোসেন, রহমান, মোকাম্মেল, মিঠু হোসেন, মিলন হোসেন ও ডিমন সিকদারসহ অন্তত ১০ জন আহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নৌকা প্রতীকের কয়েকজন কর্মী ওই এলাকা থেকে আসার পথে আ’লীগের বিদ্রোহী আনারস প্রতীকের সমর্থকদের হাতাতাতির ঘটনা ঘটে। এ ঘটনা ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন ওই স্থানে গেলে সংঘর্ষ শুরু হয়। এসময় একটি মোটর সাইকেলে আগ্নিসংযোগ ও একটি দোকানে হামলার ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ১০ নেতাকর্মী আহত হয়।

পরে পুলিশ, বিজিবি ও ফায়ার সার্ভিসের কর্মীরা পরিস্থিতি শান্ত করে। ভ্রাম্যমান আদালত ঘটনাস্থল পরিদর্শন করেন।

রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন জানান, তদন্ত করে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা

সকল