২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পুলিশের গাড়ির ধাক্কায় স্কুলছাত্র নিহত

পুলিশের গাড়ির ধাক্কায় স্কুলছাত্র নিহত
নিহত স্কুলছাত্র দীপ কর্মকার - নয়া দিগন্ত

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরের মেজর এম জলিল সেতুর ওপরে পুলিশবাহী একটি প্রাইভেটকারের ধাক্কায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। নিহত স্কুলছাত্রের নাম দীপ কর্মকার (১২)। সে স্থানীয় একটি বিদ্যালয়ের ৩য় শ্রেণীর এক শিক্ষার্থী। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দীপ উজিরপুর পৌর এলাকার গোপালের ছেলে ও কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় সেতুটির ওপরে দীপ ও তার সহোদর পার্থ ঘোরাঘুরি করছিলো। হঠাৎ বরিশাল থেকে ঢাকাগামী দ্রুত গতির একটি প্রাইভেটকার দীপকে পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে দীপ গুরুতরভাবে আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী উপজেলার মূলপাইন এলাকার রাজা রহমান বলেন, শিশু দীপকে পেছন থেকে ধাক্কা দেয়া ঘাতক প্রাইভেটকারটির সামনে পোশাকধারী একজন পুলিশ সদস্য বসেছিলেন। তাছাড়া গাড়িটির সামনে পুলিশের সিগন্যাল বাতি ছিলো। প্রাইভেটকারটিতে হয়তো প্রশাসনের উর্ধ্বতন কোনো কর্মকর্তা ছিলেন।

এদিকে পুলিশবাহী প্রাইভেট কারের ধাক্কায় শিশু দীপ নিহতর ঘটনাটির সত্যতা স্বীকার করে উজিরপুর মডেল থানার এসআই মোঃ খলিলুর রহমান জানান, নিহত স্কুলছাত্রের লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ওই ঘাতক প্রাইভেটকারটি আটকসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য গৌরনদী হাইওয়ে থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

আরো পড়ুন : বাসচাপায় মা-মেয়ের করুণ মৃত্যু, বাবা আহত
সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতা, (২২ মার্চ ২০১৯)

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী মা ও মেয়ের করুণ মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালানো বাবা। বৃহস্পতিবার রাতে উপজেলার মল্লিকের পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মা সানজিদা আক্তার পারভীন (৩০) ও মেয়ে ফেরদৌসি জান্নাত (৯)। আহত হয় বাবা জসিম উদ্দিন। তাদের বাড়ি সোনারগাঁও উপজেলার সনমান্দী ইউনিয়নের বারপাড়া দড়িকান্দী এলাকা।

সোনারগাঁও হাইওয়ে ওসি কায়ুম আলী সরদার এ দুর্ঘটনার কথা নিশ্চিত করেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে জসিম উদ্দিন তার স্ত্রী সানজিদা পারভীন এবং মেয়ে জান্নাতকে নিয়ে মোটরসাইকেলযোগে মোগরাপাড়া কোনো এক কাজ শেষে দড়িকান্দী বাড়িতে যাচ্ছিলেন। পথে মোটরসাইকেলটি সোনারগাঁও পৌর এলাকার মল্লিকেরপাড়া অতিক্রমকালে অজ্ঞাত দ্রুতগামী যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় বাসের ধাক্কায় জসিমের স্ত্রী সানজিদা ও মেয়ে জান্নাত নিচে পড়ে গেলে ঘাতক বাসটির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মা ও মেয়ের করুণ মৃত্যু হয় এবং মোটরসাইকেল চালক জসিম মারাত্মক ভাবে আহত হয়।

ঘটনাস্থল থেকে মা ও মেয়ের লাশ উদ্ধার করে কাচঁপুর হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে এবং আহত জসিমকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

আহত জসিম উদ্দিন উপজেলার বারপাড়া দড়িকান্দী গ্রামের সামসুদ্দিনের ছেলে। স্ত্রী সানজিদা আক্তার পারভীন টিপরদী চৈতি কম্পজিটের শ্রমিক বলে জানা যায়। তবে জসিম কি কাজ করে তা জানা যায়নি।

এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে আসে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল